সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘ওয়াকা ওয়াকা’ নতুন প্রেমে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০১ এএম

বিশ্বকাপ ফুটবলে ঝড় তোলা গান ‘ওয়াকা ওয়াকা’র গায়িকা পপসম্রাজ্ঞী শাকিরা ও বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকের পথ এখন ভিন্ন। বিচ্ছেদের পর গায়িকা কিছু দিন আড়ালে ছিলেন। তিন সন্তানকে নিজের কাছে রাখতে তিনি বেশ কিছুটা সময় আদালতের দারস্থ ছিলেন।
আর এসব ভুলে বর্তমানে দারুণ মেজাজে সময় কলম্বিয়ান এ গায়িকার। গণমাধ্যমের গুঞ্জন শাকিরা নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি এখন অবকাশযাপনে ব্যস্ত। মিয়ামির সমুদ্রসৈকতে তাকে দেখা গেছে এক পুরুষ বন্ধুর সঙ্গে। সমুদ্রের পানিতে দুজনের ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল।
মিয়ামিতে দুই ছেলে শাশা ও মিলানও ছুটি কাটাচ্ছেন শাকিরার ওই বন্ধুর সঙ্গে। তবে বন্ধুর পরিচয় জানা না গেলেও তার সঙ্গে সাঁতার কেটেছেন শাকিরা। সেখানে সবাই খোশমেজাজেই রয়েছেন।
তবে পিকে চাননি তার সন্তানরা শাকিরার সঙ্গে থাকুক। শাসা ও মিলিয়াদের মিয়ামিতে নিতে দিতে চাননি পিকে। তিনি চেয়েছিলেন তার সন্তানরা বার্সেলোনায়ও থাকুক। বাবা-মায়ের বিচ্ছেদের প্রভাব সন্তানদের মধ্যে পড়ুক তা চাননি পিকে।
কিন্তু সন্তানদের নিজের কাছে রাখতে আদালতে যান শাকিরা। পিকে-শাকিরার ১২ বছরের সুখের সংসার নাকি ভেঙেছে পরকীয়ার কারণে। বার্সেলোনার এ ডিফেন্ডার অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ব্যাপারটা জানতে পেরেই পিকের কাছ থেকে বিচ্ছেদ হয়ে গেছেন শাকিরা।
বিচ্ছেদের ঘোষণা দিয়ে পপসম্রাজ্ঞী এক বিবৃতিতে বলেন, অতিদুঃখের সঙ্গে আপনাদের নিশ্চিত করছি যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমাদের সন্তানদের ভালো চেয়ে আপনাদের কাছে অনুরোধ, তাদের ব্যক্তিগত গোপনীয়তাকে আপনারা সম্মান দেবেন। সূত্র : ডেইলি মেইল, পিপল ডটকম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন