বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

র‍্যাব-৩ এর অভিযানের পর নির্বিঘ্নে টিকিট পাচ্ছেন সাধারণ ট্রেন যাত্রীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ২:১৬ পিএম | আপডেট : ২:২০ পিএম, ৬ জুলাই, ২০২২

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৩ এর আওতাধীন সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে অপরাধ চিহ্নিতকরণ, প্রতিরোধ,শান্তি ও জনশৃংখলা রক্ষায় প্রতিনিয়ত কাজ করছে র‍্যাব-৩।

প্রতি ঈদকে সামনে রেখে কমলাপুর রেলওয়ে স্টেশনে সক্রিয় হয়ে উঠে টিকেট কালোবাজারী প্রতারক চক্র। ঈদে ঘরে ফিরতে ইচ্ছুক মানুষ ট্রেনের টিকিট পাচ্ছিল না সহজে।ঈদের এক সপ্তাহ আগে লাইনে দাঁড়িয়েও সোনার হরিণ বনে যাওয়া টিকিট মিলছিল না সর্বসাধারনের।পাবেই বা কীভাবে,শর্ষেতেই যে ভূত।যারাই থাকেন টিকিট বিক্রির দায়িত্বে,সেই তাদের হাত দরে হাজার হাজার টিকিট কালোবাজারিরা আগে কিনে নেন অগ্রিম টিকেট,যাতে করে বিড়ম্বনায় পড়তে হয় নাড়ীর টানে বাড়ি ফেরা সাধারন মানুষ গুলোর।

সাম্প্রতিক সময়ে র‍্যাব-৩ অভিযোগ পায় যে ঈদ কে সামনে রেখে দৌড়ত্ব বাড়ছে কমলাপুর রেলস্টেশন কালোবাজারী করে ট্রেন টিকেট বিক্রয়ের প্রতারক চক্রদের।

তারাই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার র‍্যাব-৩ এর সিইও লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এর সার্বিক দিক নির্দেশনায় র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে কালোবাজারি করে ট্রেনের টিকিট বিক্রির সময় রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে পাঁচজনকে আটক করেছে।

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন রুটের ট্রেনের টিকিট উদ্ধার করা হয়। এসব টিকিট ফটোকপি করে চড়াদামে (১২ থেকে ১৩ হাজার টাকায়) বিক্রি করছিলেন প্রতারক চক্রটি।উক্ত প্রতারক চক্রের মূল হোতাসহ পাঁচ জনকে আটক করার পর কমলাপুর রেলওয়ের টিকিট নির্বিঘ্নে পাচ্ছে সর্বসাধারণ যাহা র‍্যাব-৩ এর একটি উল্লেখযোগ্য অর্জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন