শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দিলো সহকর্মী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর একটি জুতার কারখানায় জাহিদুল ইসলাম (১৮) নামে এক কর্মচারীর পায়ুপথে কম্প্রেশার যন্ত্র দিয়ে দিয়ে বাতাস দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার বেলা সোয়া ৩টার দিকে সামাদনগর এলাকায় এই ঘটনা ঘটে। অসুস্থ অবস্থায় জাহিদুলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বজনরা জানান, যাত্রাবাড়ী মৃধাবাড়ি মোল্লাবাড়ি মসজিদের পাশে থাকেন জাহিদুল। তার বাবার নাম শাহ আলম।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, জাহিদুলকে তার স্বজন ও সহকর্মীরা হাসপাতালে নিয়ে এসেছে। তার পেট ফুলে গেছে। জরুরি বিভাগে ভর্তি রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ক্লাসিক ফুট ওয়্যার নামের ওই কারখানাটির ম্যানেজার আব্দুল মালেক জানান, জাহিদুল প্রায় ২ বছর ধরে সেখানে কাজ করে। বুধবার কাজ করার সময় তারই সমবয়সী আরেক কর্মচারী রহিম দুষ্টুমি করতে গিয়ে কম্প্রেশার যন্ত্রটি তার পশ্চাদাংশে ধরেন। আর এতে মুহুর্তেই তার পেটে বাতাস ঢুকে যায়। পরে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে তার সঙ্গে থাকা অভিযুক্ত রহিম জানান, তিনি মজা করতে গিয়েই জাহিদুলের প্যান্টে মেশিন দিয়ে বাতাস দিতে গিয়েছিলো। তবে অসাবধনতাবশত তার পায়ুপথে ঢুকে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন