রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

খেলাধুলা

বার্মিংহাম কমনওয়েলথের গেমসের সেফ দ্য মিশন মন্টু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৯:৪৪ পিএম

বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল (অব.) মইনুল ইসলাম অসুস্থ থাকায় তার পরিবর্তে আসন্ন বার্মিংহাম কমনওয়েথ গেমসে বাংলাদেশ দলের সেফ দ্য মিশন মনোনীত করা হয়েছে অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টুকে। বিষয়টি বৃহস্পতিবার নিশ্চিত করেছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ফখরুদ্দিন হায়দার।

তিনি বলেন, ‘লে. জেনারেল মইনুল ইসলাম বর্তমানে গুরুতর অসুস্থ। চিকিৎসার জন্য তিনি এখন ব্যাংককে অবস্থান করছেন। তাই বার্মিংহামের কমনওয়েলথ গেমসে নতুন সেফ দ্য মিশন করা হয়েছে আবদুর রকিব মন্টুকে।’

এই মূহুর্তে বিশ্ব অ্যাথলেটিক্স গেমসের জন্য যুক্তরাষ্ট্রের ওরিগন শহরের ইউজিনে রয়েছেন মন্টু ও অ্যাথলেটিক্স ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। সেখানে লন্ডন প্রবাসী ইমরানুর রহমান ১৫ জুলাই খেলবেন। ২৪ জুলাই ওই টুর্নামেন্ট শেষে পরদিন লন্ডনের বার্মিহামে যাবেন নতুন সেফ দ্য মিশন মন্টু।

যুক্তরাষ্ট থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে বৃহস্পতিবার তিনি বলেন, ‘বিওএ থেকে আমি খবর পেয়েছি। তাই বাংলাদেশ দলকে নেতৃত্ব দিতে ২৫ জুলাই যুক্তরাষ্ট্র থেকে বার্মিংহামের উদ্দেশ্যে রওয়ানা হবো।’ ইংল্যান্ডের বার্মিংহামে ২৮ জুলাই থেকে ৮ আগষ্ট পর্যন্ত অনুষ্ঠিত হবে কমনওয়েলথ গেমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন