বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তামিল সুপারস্টার বিক্রম অসুস্থ হয়ে হাসপাতালে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১০:১৫ এএম

ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা চিয়ান বিক্রম অসুস্থ হয়ে পড়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। দ্রুতই তাকে রিলিজ করে দেওয়া হতে পারে। ভারতের একাধিক গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

জানা গেছে, শুক্রবার (৮ জুলাই) হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বিক্রম। এরপর দ্রুত তাকে চেন্নাইয়ের কৌভেরি হাসপাতালে নেওয়া হয়। প্রথম দিকে শোনা যায়, হার্ট অ্যাটাক করেছেন বিক্রম। এ খবরে মুহূর্তেই উদ্বেগ ছড়িয়ে পড়ে তার অসংখ্য ভক্তের মনে।

তবে পরক্ষণে এক সাংবাদিক টুইটারে জানান, জ্বরে আক্রান্ত অভিনেতা। যদিও বিক্রম বা তার পরিবারের পক্ষ থেকে এখনো বিষয়টি নিয়ে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

এদিকে শুক্রবার সন্ধ্যায় একটি ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা বিক্রমের। সিনেমাটির নাম ‘পন্নিয়িন সেলভান’। মণি রত্মম পরিচালিত বিশাল বাজেটের এই সিনেমায় বিক্রম নিজেও অভিনয় করেছেন। অসুস্থতার কারণে তিনি অনুষ্ঠানে অংশ নেবেন কিনা, সেটা নিয়ে দেখা দিয়েছে সংশয়।

উল্লেখ্য, চিয়ান বিক্রমের প্রকৃত নাম কেনেডি জন বিক্রম। সিনেমা জগতে তিনি নিজেকে বিক্রম নামে পরিচিত করেছেন। তামিল সিনেমার সবচেয়ে বড় তারকাদের একজন বিক্রম। তামিল সিনেমার পাশাপাশি তেলেগু, মালায়ালাম এবং হিন্দি সিনেমাতেও কাজ করেছেন এই অভিনেতা। কাজের স্বীকৃতিস্বরূপ ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার, সাত বার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, তামিল নাড়ু ফিল্ম অ্যাওয়ার্ড সহ অনেক পুরস্কার পেয়েছেন তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন