বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

পুড়েছে ৯০০ মুরগি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাউজান উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের রাউজানের পাহাড়তী ইউনিয়নের মহামুনি বড়ুয়াপাড়ায় দুর্বৃত্তের আগুনে পুড়েছে ৯০০ মুরগিসহ একটি খামার। গত বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এতে খামার মালিক প্রায় ২ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে দাবি করেছেন। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত মালিকের ভাই ধিমান বড়–য়া বাদি হয়ে রাউজান থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে ও ক্ষতিগ্রস্ত খামার মালিকের আরেক ভাই বকুল বড়–য়া বলেন, মহামুনি বড়–য়া গ্রামের দক্ষিণ পাশে জয়ন্তি ফ্রিল্ড নামক স্থানে অবস্থিত আমার ভাই মিশু বড়ুয়ার মালিকানাধীন মুরগি ফার্মটি গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে দুষ্কৃতকারীরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এ খামারে দেড় কেজি ওজনের প্রায় ৯০০ মুরগি ছিল, যার সবই পুড়ে অঙ্গার হয়েছে।
তাছাড়া খামারটিও পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় প্রায় ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। অভিযোগে বলা হয়, বিগত ২০১৪ সালেও তাদের মুরগি খামারটি দুষ্কৃতকারীরা পুড়িয়ে দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে লিটন বড়–য়া বলেন, ঘটনাটির রহস্য উদঘাটন করা হোক। এটি খুবই অমানবিক একটি ঘটনা। এ প্রসঙ্গে রাউজান থানার ওসি কেফায়াত উল্লাহ বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি তবে মুরগি খামারের মালিক আগে থেকে আটক হয়ে জেলহাজতে আছে। ঘটনার বিস্তারিত তথ্য উদঘাটন করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন