বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে জোঁয়ারের অতিরিক্ত পানিতে বাসস্ট্যান্ড প্লাবিত

নৌকা থেকে বাসে উঠছে যাত্রীরা

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ১২:৩৩ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে জোঁয়ারের পানি অতিরিক্ত বৃদ্ধি হওয়ায় উপজেলার কলারণ বাস স্ট্যান্ড সহ নিম্নাঞ্চল প্লাবিত। নৌকা থেকে বাসে উঠছে যাত্রীরা। বৃহস্পতিবার সরে জমিনে গেলে দেখা যায়, পিরোজপুর-সন্নাসী রুটের কলারণ প্রান্তের বাসস্ট্যান্ড সম্পূর্ণ প্লাবিত হয়ে গেছে। বাস স্টান্ডটি নদী তীরবর্তী হওয়ায় জোঁয়রের পানি স্বাভাবিকের তুলনায় একটু বেশী হলেই প্লাবিত হয়ে যায়। যার ফলে এই রুটে যাতায়াতকারী যাত্রীদের ভোগান্তির স্বীকার হতে হয়। প্রত্যন্ত অঞ্চল থেকে জেলা সদর, ঢাকা, খুলনা, বরিশাল সহ দেশের বিভিন্ন জায়গায় যাওয়ার একমাত্র রুট এটি।

ভোগলিক কারণে এই উপজেলার তিন দিক থেকে নদী বেষ্টিত হওয়ায় জোঁয়ারে পানি স্বাবাভিকের চেয়ে বৃদ্ধি পেলেই কলারণ ঘাট ও টগড়া ফেড়ীঘাট সহ নদী তীরবর্তী নিম্ন এলাকাগুলা প্লাবিত হয়। যার ফলে ভোগান্তিতে পরেন যাত্রী সাধারণ ও নদী তীরবর্তী বসীন্দারা।
যাত্রী আছিয়া জানায়, এখান থেকে যাতায়েতের সময় আমাদের প্রায়ই ভোগান্তিতে পরতে হয়।

পিরোজপুর পাথরঘাটা রুটের বাস চালক হারুন অর রশীদ জানান, জোয়ারের অতিরিক্ত পানির কারনে টগড়া-চরখালী ঘাট প্লাবিত হওয়ায় অনেক ঝুকি নিয়ে ফেরীতে উঠতে-নামতে হয়।

এ ব্যাপারে চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মঞ্জু জানান, কলারণ ঘাটের এই বাস স্ট্যান্ড থেকে দেশের বিভিন্ন স্থানে বাস চলাচল করে। বাস স্ট্যান্ডটিতে যাত্রীদের জন্য নাই কোন সু-ব্যবস্থা। যাত্রীরা যাতায়াতে চরম ভোগান্তির স্বীকার হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন