শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে বুড়িগঙ্গায় পৃথক ঘটনায় শিশু নিখোঁজ ও অজ্ঞাত লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ৫:৫৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর সদরঘাট টার্মিনালে লঞ্চ থেকে নেমে পল্টূন পার হওয়ার সময় দুই পল্টূনের মাঝের ফাঁকা জায়গা দিয়ে নদীতে পড়ে খাদিজা (৫) নামের এক শিশু নিখোঁজ হয়েছে।

আজ সোমবার(১৮ই জুলাই) ভোরে এ দুর্ঘটনা ঘটে।
নিখোঁজ খাদিজা ভোলা জেলার চরফ্যাশন থানার শিবার হাট গ্রামের রিপন মিয়ার কন্যা। সে পিতা মাতার সাথে ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছিল।

এছাড়া একই দিন সকাল সাড়ে দশটায় পোস্তগোলা ব্রিজের পাশে সেনাবাহিনীর ভেসেল ঘাট বরাবর মাঝ বুড়িগঙ্গা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৮) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। এসময় নিহতের পরনে ছিল গ্রামীন চেকের টি-শার্ট ও কালো জিন্সের প্যান্ট। তবে লাশটি ছয়-সাত দিন আগের হওয়ায় ফুলেঁফেপে যাওয়ায় আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।

সদরঘাট নৌ-পুলিশের ইনচার্জ শফিকুর রহমান খান জানান, সকালে পল্টুনের মাঝখান দিয়ে একটি বাচ্চা নদীতে পড়ে যাওয়ার ঘটনা খবর পাওয়ার পরপরই ফায়ার সার্ভিসের ডুবরি দল ও নৌ পুলিশের সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা শুরু করে। তবে এখনো পর্যন্ত বাচ্চাটির কোন হাদিস পাওয়া যায়নি। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে। এছাড়া সকালে হাসনাবাদ এলাকা থেকে অজ্ঞাত পরিচয় আরো এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের পরিচয় শনাক্তের জন্য ওয়ারলেস বিভিন্ন স্টেশনে খবর দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন