বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মারাত্মক আহত ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন, এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৪:২৬ পিএম

ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন স্ত্রীসহ সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।
পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় শোভন তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে প্রাইভেট কারে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। রাত সাড়ে বারোটার দিকে বগুড়ার শাহজাহানপুরে আসলে একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শোভন ও তার স্ত্রী গুরুতর আহত হয়।
পরে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।
শোভনের বাবা ভুরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জানতে পেরেছি শোভনের মাথায় ১১টি সেলাই দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।
ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর এর সহসভাপতি মোস্তাফিজুর রহমান মানিক অন্য একটি সূত্রের বরাত দিয়ে জানান, বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান এমপি, এসজেডএমসি এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহসিন, অধ্যাপক রেজাউল আলম জুয়েল, সহযোগী অধ্যাপক সুশান্ত কুমার সরকার, এছাড়া বগুড়া বিএমএ ও স্বাচিপের নেতৃবৃন্দ তাকে দেখতে আসেন ও সার্বিক খোঁজখবর নিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Your Daddy ১৯ জুলাই, ২০২২, ৪:৩৭ পিএম says : 0
good newssssss
Total Reply(0)
ali ১৯ জুলাই, ২০২২, ৪:৫০ পিএম says : 0
ey shob kokor mora dorkar
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন