বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২টি পরিবারের বসতঘর ও ১টি গরু পুড়ে ছাই

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১০:১৭ পিএম

বরিশালের গৌরনদীর গেরাকুল গ্রামে শুক্রবার ভোরে ভয়াবহ অগ্নিকান্ডে দুই বাড়ির একাধিক ঘরসহ ১টি একটি গরু পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ওই গ্রামের মোঃ গোলাম মোস্তফা সরদারের বসতঘরে শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে রহস্যজনক ভাবে আগুন লাগলে মূহুর্তের মধ্যে লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে গোলাম মোস্তফা সরদার ও ভগ্নিপতি মোঃ নজরুল ইসলাম সরদারের বসতঘর সহ রান্না ঘর, গরু ঘর ও একটি গরু পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে যায়।
কান্নায় ভেঙ্গে পড়ে মোঃ নজরুল ইসলাম সরদারের মেয়ে স্কুল শিক্ষক লামিয়া আক্তার জানান, বোনের বিয়ের জন্য তাদের বসতঘরে জমিয়ে রাখা নগদ ৭লক্ষ টাকা, সোনার গহনা এবং মূল্যবান কাগজপত্রও আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।
গৌরনদী ফায়ার স্টেশন অফিসার মোঃ বিপুল হোসেন জানান, ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় পৌনে ২ঘন্টা চেষ্টা চালিয়ে ভয়াবহ ওই আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তাদের ধারনা, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। তবে দমকল কর্মীদের অক্লান্ত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসার আগেই একাথীক বসতঘর সহ গরু ঘর ও একটি গরু পুড়ে সম্পূর্ন ভস্মিভূত হয়েছে।
অগ্নিকান্ডে ২টি পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ক্ষয়-ক্ষতি সঠিক হিসেব নিরুপন করা হলে পরিমাণ আরও বাড়তে পারে বলেও ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা মনে করেন। খবর পেয়ে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদেরকে সান্তনা দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন