শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্যামনগরে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা!

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১০:৫০ এএম

সাতক্ষীরার শ্যামনগরে তাসকিয়া খাতুন (২৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৩ জুলাই) দিবাগত রাত ১টার দিকে উপজেলার ১২নং গাবুরা ইউনিয়নের ৯নং সোরা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত তাসকিয়া খাতুন ওই গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী।

নিহত তাসকিয়ার মেঝ জা পারুল জানান, রাত ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। তাই শুনে আমি ওদের ঘরে গিয়ে দেখি তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের উপর বসে কাঁদছে।

তিনি জানান, এমন সময় আমার বড় ভাসুর আমাকে বলেন তাসকিয়া বাথরুমে গেছে কি না দেখতে। কিন্তু বাথরুমে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে লাইট মারতেই দেখি তাসকিয়া পুকুর পাড়ে পড়ে আছে। অনেক রক্ত। মুখে, ঘাঁড়ে, শরীরের কোপের দাগ।

গাবুরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার জিএম মনজুর হোসেন জানান, রাতে তাসকিয়ার স্বামী ইসমাইল বাড়ি ছিল না। এই সুযোগে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি আরও জানান, সম্প্রতি ইসমাইলের সহকর্মী সাহেবের সাথে তাসকিয়ার পরকীয়ার সম্পর্ক চাউর হয়। ইসমাইল ও সাহেব একই সাথে সুন্দরবনে মাছ কাকড়া ধরে। রাতে ইসমাইল মাছ ধরতে যাওয়ার জন্য খুটিকাটায় দাদনের টাকা আনতে গিয়েছিল বলে শুনেছি। এরই মধ্যে মধ্যরাতে তাসকিয়াকে হত্যার খবর পাওয়া যায়।

এদিকে, সাহেবই ইসমাইলের অনুপস্থিতিতে তাসকিয়াকে হত্যা করেছে বলে অভিযোগ তার পরিবারের।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ কাজ শুরু করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন