বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রযোজকের কুপ্রস্তাবে সাড়া না দিয়ে সিনেমা ছাড়েন রূপালি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১১:৩৫ এএম

ভারতের সিরিয়াল টিভি জগতের জনপ্রিয় মুখ রূপালি গাঙ্গুলি। তবে ক্যারিয়ারের শুরুটা করেছিলেন সিনেমার মাধ্যমে। তবুও সেই জগতে টিকতে পারেননি। বলিউডে আত্মপ্রকাশ করেও ছিটকে পড়তে হয় তাকে। কারণ প্রযোজকের লালসার ডাকে সাড়া দেননি। কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন রূপালি।

এক সাক্ষাৎকারে রূপালি জানান, তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা, প্রযোজকরা। কিন্তু সম্মান নষ্ট করে কাজ পাওয়ায় বিশ্বাসী ছিলেন না তিনি। সমস্ত প্রস্তাব ও সম্ভাবনা চরম ঘৃণায় প্রত্যাখ্যান করেন। নিজেকে গুটিয়ে নেন মুম্বাই সিনেপাড়া থেকে।

এরপর থেকেই টিভি জগতকে আপন করে নেন রূপালি। সেখানেই নিজেকে মেলে ধরেন। রূপালির ভাষ্য, ‘বাবাকে কথা দিয়েছিলাম, আমি কখনও আমার মর্যাদা হারাব না। সেই শর্তেই তিনি আমায় অভিনয় জগতে আসতে দিয়েছিলেন। কিন্তু ইন্ডাস্ট্রি আমার সঙ্গে যা করেছে, তারপর আমি আর এখানে থাকতে পারিনি। কাস্টিং কাউচের মোকাবিলা আমি কখনওই করতে পারতাম না।’

উল্লেখ্য, অভিনেতা অনিল গাঙ্গুলির মেয়ে রূপালি। ইন্ডাস্টির সঙ্গে আগে থেকেই টুকটাক পরিচয় ছিল। রূপালিকে নিয়মিত দেখা যায় ‘সারাভাই ভার্সেস সারাভাই’ ও ‘অনুপমা’ সিরিয়ালে। হিন্দি টিভি জগতে এগুলোর জনপ্রিয়তা দারুণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন