সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনা সেনানিবাস ৭পদাতিক ডিভিশন ও বরিশাল এরিয়া এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এর মাঝে সমঝোতা স্মাারক সম্পাদন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৪:৩৮ পিএম

শেখ হাসিনা সেনানিবাস ৭পদাতিক ডিভিশন ও বরিশাল এরিয়া এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল বরিশাল এর মাঝে একটি সমঝোতা স্মাারক সম্পাদিত হয়েছে।

আজ ২৪ জুলাই রবিবার সকাল ১০টায় শেখ হাসিনা সেনানিবাস এর স্টেশন অফির্সাস মেস হল রুমে ৮৫ ফিল্ড এ্যাম্বুলেন্স এর সার্বিক তত্বাবধায়নে এবং ৭ পদাতিক ডিভিশনের পৃষ্টপোষকতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এনডিসি,এএফডব্লিউসি,পিএসসি,জিওসি ৭পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ। বক্তব্য রাখেন ডি এ্যাঢিয়েশন মেডিসিন ও পরিচালক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল বরিশাল ডাঃ এইচ এম সাইফুল ইসলাম।

এসময় সমঝোতা স্মাারক সম্পাদান করেন ৭পদাতিক ডিভিশন এর এনডিএমএস কর্নেল মোঃ রবিউল আলম এবং ডি এ্যাঢিয়েশন মেডিসিন ও পরিচালক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল বরিশাল ডাঃ এইচ এম সাইফুল ইসলাম।এসময় শেখ হাসিনা সেনানিবাস এর উচ্চ পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বরিশাল স্বাস্থ্য বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তা,সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এই যৌথ সমঝোতা স্মারক বাস্তবায়নে মাধ্যমে শেখ হাসিনা সেনানিবাসে বিভিন্ন মেডিকেল ইউনিট এর সাথে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা পরামর্শ,প্রশিক্ষণ,গবেষণা,ওয়ার্কশপ,সেমিনার ও চিকিৎসা সংক্রান্ত আদান প্রদান সম্ভব হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন