বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় ট্রাক অটোরিক্সার সংঘর্ষে অটোরিক্সার দুই যাত্রী নিহত, পাঁচ যাত্রী আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৪:২৪ পিএম | আপডেট : ৭:৩৩ পিএম, ২৫ জুলাই, ২০২২

নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার মহিষবেড় নামক স্থানে সোমবার সকাল সোয়া ৭টার দিকে ট্রাক অটোক্সিার সংঘর্ষে অটোরিক্সার দুই যাত্রী নিহত ও চালকসহ পাঁচ যাত্রী আহত হয়েছে।

নিহতরা হচ্ছেন পূর্বধলা উপজেলার শালদিঘা গ্রামের জাহির উদ্দিনের ছেলে সুরুজ আলী (৬৫) একই উপজেলার গৌরাকান্দা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাহজাহান মিয়া (৩০)।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে পূর্বধলা উপজেলার হামিদপুর বাজার থেকে একটি অটোরিক্সা সাত যাত্রী নিয়ে শ্যামগঞ্জের দিকে যাচ্ছিল। অটোরিক্সাটি মহিষবেগ নামক স্থানে পৌঁছলে শ্যামগঞ্জ থেকে দুর্গাপুরগামী একটি দ্রুতগামী ট্রাটের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিক্সার যাত্রী সুরুজ আলী ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অপর ছয়যাত্রীকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে শাহ্জাহান মিয়া নামের আরেক যাত্রী মারা যায়। অটোরিক্সার চালকসহ অন্যান্য আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যায়। তবে ঘাতক ট্রাকটিকে পুলিশ জব্দ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন