শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

মধুখালীতে আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৫:০৯ পিএম

ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করা উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহ্ আসাদুজ্জামান তপনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু।

তার আগে গতকাল রোববার (২৪ জুলাই) আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী খুরশীদ আলম মাসুম দলের সভাপতির ধানমণ্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে অভিযোগ দিয়েছেন। বিদ্রোহী প্রার্থীসহ স্থানীয় আওয়ামী লীগের ইউনিয়ন শাখার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের দায়িত্বপ্রাপ্ত নেতারা নৌকার বিরুদ্ধে অবস্থানের বিষয়টি উল্লেখ করেন।

বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার করা হয়েছে জানিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু ইনকিলাবকে বলেন, আমাদের কাছে ইউনিয়ন থেকে অভিযোগ করা হয়েছে। আমরা উপজেলা আওয়ামী লীগ একটা মিটিং করে আনুষ্ঠান ভাবে সেই মিটিংয়ে বহিষ্কার করা হয়। রেজুলেশন যথাযথ ভাবে আমরা কেন্দ্রে পৌছাইছি।

আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীর অভিযোগে লেখেন, আমি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খুরশীদ আলম মাসুম এবং কৃষকলীগ ফরিদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি। আগামী ২৭ জুলাই অনুষ্ঠিতব্য ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত ও শৃঙ্খলা ভঙ্গ মধুখালী উপজেলা

আওয়ামীলীগের সদস্য করে শাহ্ আসাদুজ্জামান তপন বিদ্রোহী প্রার্থী হয়। উক্ত প্রার্থীকে কেন্দ্র করে উপজেলার বিএনপি ও জামায়াতের নেতা কর্মীরা সংঘঠিত হয়ে পুরো ইউনিয়নে অরাজকতা সৃষ্টি করছে। তারা বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডও সংগঠিত করছে। আর তাদের সহযোগিতা করছে আমার দলেরই অঙ্গ ও সহযোগী সংগঠনের কিছু পদবীধারী নেতা।

তিনি আরো বলেন, গত ১৪ জুলাই দিবাগত রাতে ডুমাইন মোল্লা পাড়ায় আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের বাড়ী ঘরে হামলা চালানো হয়। হামলায় ডুমাইন এর আওয়ামী লীগ নেতা শাহিদুল ইসলাম সহ ৭/৮ জন নেতা-কর্মী আহত হয়। আমি তাদের সন্ত্রাসী কর্মকান্ডে বাধা দিতে গেলে তারা আমার উপর হামলা চালায়। পরবর্তীতে আমি বাদী হয়ে মধুখালী থানায় একটি মামলা করি। মামলা নম্বর-১৯; তারিখঃ ১৫/০৭/২০২২ইং। মামলার আসামীরা হলেন, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহ আসাদুজ্জামান তপন, ডুমাইন ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ্ আবু নাঈম আহম্মেদ।

এদিকে ডুমাইন ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ্ আবু নাঈম আহম্মেদকেও বহিষ্কার করা হয়েছে। জেলা স্বেচ্ছাসেক লীগ তাকে বহিষ্কার করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন