শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হানিমুনে গিয়ে বেন অ্যাফ্লেকের ঘুম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১০:২৯ এএম

সম্প্রতি বিয়ে করেছেন হলিউড তারকা বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। বিয়ের পরেই মধুচন্দ্রিমা উদযাপন করতেই ব্যক্তিগত বিমানে চেপে ফ্রান্সে গেছেন তারা। সেখানে গিয়ে বেন অ্যাফ্লেক ধরা পড়লেন পাপারাজ্জিদের ক্যামেরায়। সেই ছবি এখন সামাজিক মাধ্যমে ভাইরাল।

ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে নৌকায় বসে পরম নিশ্চিন্তে ঘুমাচ্ছেন বেন অ্যাফ্লেক। মুখ কিছুটা খোলা। বেন হয়তো কল্পনাও করতে পারেননি যে পাপারাজ্জিদের ক্যামেরা মাঝ নদীতেও ধরে ফেলবে তাকে। আর সেজন্যই নিশ্চিন্তে ঘুম দিয়েছেন অভিনেতা।

বেন অ্যাফ্লেকের ছবিটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই তা নিয়ে রসিকতা শুরু করেন নেটিজেনরা। এই ছবি ব্যবহার করে তৈরি হয়েছে একাধিক মিম। ভক্তদের কেউ বলছেন, ‘ব্যাটম্যান হতে হবে না, তাই নিশ্চিন্তে ঘুম দিয়েছেন বেন।’ অনেকেই আবার বেনের এমন ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দী করায় পাপারাজ্জিদের ওপর চটেছেন।

উল্লেখ্য, ২০০২ সালে গিগলি সিনেমার সেটে প্রথম দেখা হয় জেনিফার এবং বেন অ্যাফ্লেকের। ২০০৩ সালে বাগদান করেছিলেন তারা, বিয়ের তারিখও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু অজানা কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়। গত বছরে এই জুটিকে আবারও একসঙ্গে দেখা যায়। প্রথম বাগদান ভাঙার ১৯ বছর পর ১৬ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক। ভক্তরা এই জুটির নাম দিয়েছেন বেনিফার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন