শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কক্সবাজারে ডিজিটাল উদ্ভাবনী মেলা

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজারে শুরু হয়েছে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। এ উপলক্ষে রোববার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে বের করা হয় র‌্যালি। র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে সমাবেশে মিলিত হয়।
এতে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ রুহুল আমিন।
জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর একেএম ফজলুল করিম চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমা, অতিরিক্ত পুলিশ সুপার ফেরদাউস আলী চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আনোয়ারুল নাসের।
মেলায় জেলা প্রশাসন, জেলা স্বাস্থ্য বিভাগ, জেলা শিক্ষা অফিস, কক্সবাজার পৌরসভা, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, জেলা নির্বাচন অফিসসহ ৩৫ টির মতো প্রতিষ্ঠান স্টল দিয়েছে।
২ দিনব্যাপী মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সেমিনার, প্রদর্শনী, কুইজ প্রতিযোগিতা, বির্তক ও সাংস্কৃতিক আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা মেলার স্টলগুলো ঘুরে দেখেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন