শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিআরপিতে খাদিজার চিকিৎসা শুরু

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতা বদরুলের হামলার শিকার খাদিজা আক্তার নার্গিসকে চিকিৎসার জন্য সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) নেয়া হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সযোগে স্কয়ার হাসপাতাল থেকে তাকে সিআরপিতে নেয়া হয়। এ সময় খাদিজার সাথে তার বাবা মাসুক মিয়াও ছিলেন।
সিআরপিতে পৌঁছার পর খাদিজাকে নিয়ে যাওয়া হয় সেখানকার নিউরোলজিস্ট সাইদ উদ্দিন হেলালের চেম্বারে। তিনিই খাদিজার পরবর্তী চিকিৎসা প্রদান করবেন।
ডা. সাইদ উদ্দিন হেলাল বলেন, খাদিজার ডান দিকে ইনজুরি, তাই তার শরীরের বাম অংশ অবস অনুভব করেন। এটি আমরা চিকিৎসার মাধ্যমে সারিয়ে তোলার চেষ্টা করব। খাদিজা যেহেতু সবে মাত্র হেড ইনজুরি কাটিয়ে উঠেছে, তাই তাকে কথা কম বলতে হবে। ঠিক কত দিনে খাদিজা সুস্থ্য হয়ে উঠবেন সেটি এখনি বলা যাচ্ছে না। তবে দুই-এক দিনের মধ্যে আমরা একটি ধারণা পাবো, আসলে তার সেরে উঠতে কত দিন লাগবে। খাদিজাকে সুস্থ করতে সবার সহযোগীতা প্রয়োজন বলেও মন্তব্য করেন তিনি।
তবে সুস্থ না হওয়া পর্যন্ত খাদিজা সিআরপির নির্বাহী পরিচালক শফিকুল ইসলামের তত্ত্বাবধানে থাকবে। খাদিজাকে এক নজর দেখার জন্য সিআরপিতে স্থানীয় লোকজন ভিড় করছেন।
খাদিজার বাবা মাসুক মিয়া জানান, খাদিজার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তিনি সবার কাছে মেয়ের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।
প্রসঙ্গত; গত ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা বেগম পরীক্ষা দিয়ে ফেরার পথে বদরুল আলমের হামলার শিকার হন। মাথায় গুরুতর আঘাত নিয়ে প্রথমে খাদিজাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর অচেতন অবস্থায়ই খাদিজাকে ওইদিন রাতে তার স্বজনেরা স্কয়ার হাসপাতালে ভর্তি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন