শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নৌকা ডুবিতে নিখোঁজের ৩ দিন পর সিলেটে গোয়াইনঘাটে বৃদ্ধের লাশ উদ্ধার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ৪:৫৪ পিএম

সিলেটের গোয়াইনঘাটে বাল্কহেডের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজের তিনদিন পর উদ্ধার করা হয়েছে বৃদ্ধ আনফর আলীর (৬৫) লাশ। আজ বুধবার (২৭জুলাই) বেলা ২টায় উপজেলার চেঙ্গের খাল নদীর জলুরমুখে ঘটনাস্থলের পাশ্ববর্তী বাঁশঝাড়ের কাছে লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এর আগে গত সোমবার বিকেলে দিকে উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের চেঙেরখাল নদীতে একটি বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটে। এতে মৃত্যু হয় আনফর আলীর স্ত্রীর।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার বিকেলের দিকে গোয়াইনঘাট উপজেলার হাতিরকান্দি গ্রামের আনফর আলী বাদু ও হায়ারুন বেগম তাদের নাতি রুহুল আমিনকে নিয়ে ডিঙি নৌকায় চেপে চেঙ্গের খাল নদী পাড় হচ্ছিলেন।
এসময় গোয়াইনঘাটগামী একটি বাল্কহেড তাদের বহনকারী ডিঙি নৌকাটিকে ধাক্কা দিলে সেটি উল্টে গিয়ে ওই তিন যাত্রী নদীতে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে নাতি রুহুল আমীনকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও হাওয়ারুন বেগম ও তার স্বামী আনফর আলীর খোঁজ পাননি। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে হাওয়ারুন বেগমের মরদেহ উদ্ধার করেন। আর ঘটনার দুদিন পর আজ আনফর আলীর মরদেহ উদ্ধার করা হলো।
এ ঘটনায় ৪ জনকে আটকের পাশাপাশি গোয়াইনঘাট থানা পুলিশ বাল্কহেডটি জব্দ করেছে। বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) কে. এম. নজরুল ইসলাম বলেন, নিখোঁজ আনফর আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন