বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আন্তর্জাতিক ডেইরি, মৎস্য ও পোষাপ্রাণী মেলা ১৮ জানুয়ারি

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : এ্যানিমেল হেল্থ কোম্পানিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব) কর্তৃক তৃতীয় বারের মতো বাংলাদেশে আগামী ১৮ ফেব্রæয়ারি থেকে তিন দিনব্যাপী আন্তর্জাতিক ডেইরি, মৎস্য ও পোষাপ্রাণী মেলা ও সেমিনার আয়োজন করা হয়েছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনের এ মেলা ও সেমিনার অনুষ্ঠিত হবে। কোনো প্রকার প্রবেশ ফি ছাড়াই যে কোনো দর্শনার্থী প্রতিদিন সকাল ১০ হতে রাত ৮টা পর্যন্ত মেলা পরিদর্শন করা যাবে।
ওইদিন সকাল ১০টায় উদ্ভোধন করবেন মাননীয় অর্থমন্ত্রী। এছাড়া মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, মাননীয় প্রতিমন্ত্রী এবং এফবিসিসিআই-এর প্রেসিডেন্ট মহোদয় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
প্রদর্শনীতে প্রায় দেড়শত স্টলে জাতীয় ও আন্তর্জাাতিক অঙ্গনে খ্যাতনামা দেশি-বিদেশি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে এবং এ্যানিমেল হেল্থ সেক্টরে ব্যবহৃত বিভিন্ন পণ্য ও উপকরণাদি উপস্থাপন করা হবে। বাংলাদেশের প্রাণিজ সেক্টরের সকল উদ্যোক্তা, খামারি, পেশাজীবি, শিক্ষার্থী, ব্যবসায়ী ও সাধারণ জনগণ মেলায় অংশগ্রহণের মাধ্যমে এ সেক্টরের বিভিন্ন সমস্যা, প্রতিকারের উপায়, সম্ভাবনা ও সার্বিক বিষয়ে জ্ঞান আহরণের মাধ্যমে এ সেক্টরে অবদান রাখতে সক্ষম হবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন