শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৮:১৫ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন সময়ের অনিবার্য দাবি হয়ে উঠছে। এ দাবি সরকারকে মেনে নেয়া উচিত। তাছাড়া যেহেতু অধিকাংশ রাজনৈতিক দল ইভিএম চায় না ‘তা চাপিয়ে দেয়ার মানে হলো ডাল ম্যা কুচ কালা হ্যায়’ তার কারণ ইভিএম সম্পর্কে সাধারণ মানুষের ধারণা একেবারেই নগন্য, যে কয়টি নির্বাচন ইভিএমে হয়েছে সেগুলো জনগণের প্রত্যাশা পূরণে চরমভাবে ব্যর্থ হয়েছে। এজন্য ইভিএম নয়, ব্যালট পেপারে ভোট হবে।

তিনি আরও বলেন, দলীয় সরকারের অধীনে স্বাধীনভাবে কাজ করার সুযোগ নেই ইসির। স্বাধীনতার পর হতে এখন পর্যন্ত কোনও নির্বাচন কমিশন যেভাবেই গঠিত হোক না কেন, কোনও কমিশনই রাজনৈতিক দলের এবং গণমানুষের আস্থা অর্জন করতে পারেনি।
আজ বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনাকালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ হারুন অর রশিদ, শ্রমিকনেতা হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান ও মুফতী মোস্তফা কামাল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন