বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মিরসরাইয়ে ট্রেন দুর্ঘটনায় নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ১০:২০ এএম

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেন দুর্ঘটনায় ১১ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (২৯ জুলাই) রাত ১১টার দিকে লাশগুলো রেলওয়ে থানা হতে হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোরশেদ আলম।

তিনি বলেন, নিহত ১১ জনের লাশ তাদের পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছি। রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত এসব মরদেহ হস্তান্তর করা হয়েছে।
হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীদুল আলম বলেন, নিহত ১১ জনের বাড়ি হাটহাজারী উপজেলার আমানবাজার, চিকনদণ্ডী, শিকারপুর ও যুগিরহাট এলাকায়। তারা যুগিরহাট এলাকার আর অ্যান্ড জে প্রাইভেট কেয়ার কোচিং সেন্টারের ছাত্র ও শিক্ষক।
১১ জনের মধ্যে চারজন ওই কোচিং সেন্টারের শিক্ষক এবং বাকিরা ছিল শিক্ষার্থী। এছাড়া একজন মাইক্রোবাসের চালক।
নিহতরা হলেন- উপজেলার আজিম সাবরেজিস্ট্রার বাড়ির হাজি মো. ইউসুফের ছেলে মাইক্রোচালক গোলাম মোস্তফা নিরু (২৬), চিকনদণ্ডী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. ইলিয়াছ ভুট্টোর ছেলে মোহাম্মদ হাসান (১৭), একই ইউনিয়নের খোন্দকার পাড়ার আবদুল হামিদের ছেলে শিক্ষক জিয়াউল হক সজীব (২২), ৮ নম্বর ওয়ার্ডের আজিজ মেম্বার বাড়ির জানে আলমের ছেলে শিক্ষক ওয়াহিদুল আলম জিসান (২৩), মজিদ আব্বাস চৌধুরী বাড়ির বাদশা চৌধুরীর ছেলে শিক্ষক রিদুয়ান চৌধুরী (২২), ২ নম্বর ওয়ার্ডের আবু মুসা খানের বাড়ির মোতাহের হোসেনের ছেলে মোস্তফা মাসুদ রাকিব (১৯), পারভেজের ছেলে সাগর (১৭) ও একই এলাকার আবদুল ওয়াদুদ মাস্টার বাড়ির আবদুল মাবুদের ছেলে ইকবাল হোসেন মারুফ (১৭), ৬ নম্বর ওয়ার্ডের মোজাফফর আহমেদের ছেলে মোসহাব আহমেদ হিসাম (১৬), আব্দুল আজিজ বাড়ির মৃত পারভেজের ছেলে তসমির হাসান (১৭), মনসুর আলমের ছেলে মো. মাহিম (১৭)।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন