বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউরোপিয়ান সোসাইটি থেকে স্ট্যান্ডার্ড ব্যাংক-এর ‘দ্য কোয়ালিটি চয়েস প্রাইজ ২০২২’ জয়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৩:৩৩ পিএম

গোল্ড ক্যাটাগরীতে ইউরোপিয়ান সোসাইটি ফর কোয়ালিটি রিসার্চ (ইএসকিউআর)-এর ‘দ্য কোয়ালিটি চয়েস প্রাইজ ২০২২’ সম্মাননা জিতলো স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড। সম্প্রতি এসি হোটেল বাই ম্যারিয়ট, বার্সেলোনা, স্পেন-এ আয়োজিত ‘দ্য কোয়ালিটি চয়েস প্রাইজ ২০২২’ এর প্রেজেন্টেশন অনুষ্ঠানে ৩৫টি দেশ ও পুরস্কার বিজয়ী ৪৩টি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এবং আন্তর্জাতিক পর্যায়ে স্বীকৃত ব্যবসায়ী নেতৃবৃন্দের উপস্থিাতিতে স্ট্যান্ডার্ড ব্যাংকের পক্ষ থেকে সম্মাননা গ্রহণ করেন ব্যাংকের ব্যবস্থাাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ। পুরস্কার গ্রহণ শেষে মাকসুদ তার বক্তব্যে স্ট্যান্ডার্ড ব্যাংককে এই পুরস্কারের জন্য মনোনীত করায় ইএসকিউআর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি বলেন এই স্বীকৃতি আগামী দিনগুলোতে আমাদের ব্যাংকের সেবার মানোন্নয়নে চলমান প্রচেষ্টাকে আরো বেগবান করবে। শনিবার (৩০ জুলাই) ব্যাংকটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইএসকিউআর নৈতিকতা এবং যথাযথ উদ্যোগ গ্রহণ ও মানসম্পন্ন চর্চার মাধ্যমে প্রতিষ্ঠান ব্যবস্থাাপনার পাশাপাশি মানসম্মত সেবা প্রদান নিশ্চিতকরনে দৃষ্টান্তমূলক সাফল্যের স্বাক্ষর রাখা জনপ্রশাসন, প্রতিষ্ঠান এবং কোম্পানি সমূহকে এই সম্মাননা প্রদান করে থাকে।

উল্লেখ্য, স্ট্যান্ডার্ড ব্যাংক সম্প্রতি ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস থেকে সাসটেইনেবল বিজনেস ক্যাটাগরিতে ‘বিজনেস ট্রান্সফরমেশন অ্যাওয়ার্ড-২০২১’ এবং গ্লোবাল ইকোনমিক্স লিমিটেড থেকে ‘বেস্ট ব্যাংক ফর সাসটেইনেবল বিজনেস ট্রান্সফরমেশন ইন বাংলাদেশ-২০২১’ সম্মননায় ভূষিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন