বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিরাপত্তার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১০:৩৬ এএম

পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডের পর হত্যার হুমকি পেয়েছিলেন বলিউডের সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খান। মৃত্যুর হুমকি পাওয়ার পর থেকেই বেশ চিন্তায় রয়েছেন সালমান। কয়েকদিন আগেই নিজের নিরাপত্তার জন্য পুলিশ কমিশনারের কাছে বন্দুক রাখার অনুমতি চেয়ে আবেদন করেন বলিউডের ভাইজান। এবার নিরাপত্তার কথা ভেবেই বুলেটপ্রুফ গাড়ি কিনলেন এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বুলেটপ্রুফ টয়োটা ল্যান্ড ক্রুজার কিনেছেন সালমান। সেই গাড়িতে চড়ে সম্প্রতি মুম্বাইয়ে নিজেদের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যেতে দেখা গেছে বলিউড ভাইজানকে। বলাই যায় নিজের প্রাণের সুরক্ষায় কোনো চেষ্টারই কমতি রাখছেন না ‘এক থা টাইগার’ তারকা। বুলেট প্রুফ গাড়ি ছাড়াও সালমানের সঙ্গে বহু আগে থেকে তিন-চারজন অস্ত্রধারী এবং চৌকস দেহরক্ষী তো থাকেই।

এদিকে, হত্যার হুমকি পাওয়ার পর সালমান খানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেরও নিরাপত্তা জোরদার করেছেন মুম্বাই পুলিশ। সালমান ছাড়াও সম্প্রতি অভিনেত্রী স্বরা ভাস্কর, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকেও হথ্যার হুমকি দেওয়া হয়। এর মধ্যে ভিকি-ক্যাটরিনাকে হুমকিদাতা গ্রেপ্তার হয়েছে।

উল্লেখ্য, গত ৫ জুন গুলি করে মারার হুমকি দেওয়া হয় সালমান খান ও তার বাবা বিখ্যাত চিত্রনাট্যকার সেলিম খানকে। একটি চিঠির মাধ্যমে তাদের এই হুমকি দেয় পাঞ্জাবের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের লোকেরা। চিঠিতে বলা হয়, সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে তোমাদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন