মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১১:৪৫ এএম

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এছাড়াও নামের আগে রয়েছে জনপ্রিয় উপস্থাপক তকমা। এখানে শেষ নয়। সংগীতশিল্পী নুসরাত ফারিয়া হিসেবেও এখন পরিচিত তিনি। বর্তমানে একাধিক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরমাঝেই ভক্তদের নতুন আরো দুই কাজের সুখবর দিলেন এই তারকা নিজেই।

২০১৯ সালে শুরু হয়েছিল নুসরাতের 'ভয়' সিনেমার শুটিং। করোনার কারণে আটকে ছিল কাজ। অনেকের ধারণা ছিল, সিনেমাটি থেকে সরে দাঁড়াতে পারেন নায়িকা। কিন্তু সেসব ধারণা ভুল প্রমাণ করেছেন অভিনেত্রী নিজেই। এছাড়াও বছর দেড়েক আগে অপূর্ব ও নুসরাত ফারিয়া একসঙ্গে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেন। যদি...কিন্তু... তবুও নামের সেই ওয়েব ফিল্মের পর তারা আবারও নতুন করে জুটি বাঁধলেন বর্তমান সমাজে প্রতিযোগিতা, অসংগতি আর প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত টেলিভিশন ফিচার ফিল্ম 'আইকন ম্যান' এ।

মূলত রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন নুসরাত ফারিয়া। তবে নজরে আসেন টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে। কাজ করেছেন বিজ্ঞাপন চিত্রেও। এরপর বেশ আড়ম্বরের সাথেই বড়পর্দায় আগমন হয় নুসরাত ফারিয়ার। ২০১৫ সালে যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকী’ দিয়ে সিনেমায় অভিষেক তার। এরপর ‘হিরো ৪২০’ ও ‘বাদশা দ্য ডন’ শিরোনামে আরো দুটি যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেন নুসরাত ফারিয়া।

তবে তখন পর্যন্ত বাংলাদেশের একক প্রযোজনায় পাওয়া যায়নি নুসরাত ফারিয়াকে। এ নিয়ে সমালোচনাও তৈরি হয় তাকে ঘিরে। ঠিক এরপর আরিফিন শুভর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ‘প্রেমী ও প্রেমী’ সিনেমায়। ব্যবসায়িকভাবে সিনেমাটি ব্যার্থ হয়। তবে এরপরই ‘ধ্যাততেরিকা’ সিনেমাটি দিয়ে আবারো প্রশংসা কুড়ান নুসরাত ফারিয়া। ২০১৭ সালে ‘বস ২’ দিয়ে আবারও যৌথ প্রযোজনার চলচ্চিত্রে অভিনয় করেন নুসরাত ফারিয়া। এরপরের বছর অভিনয় করেন ‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন