মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগড়ায় কৃষককে পিটিয়ে হত্যা

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৫:৫১ পিএম

নড়াইলের লোহাগড়ায় সৈয়দ মোক্তার আলী (৫০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত মোক্তার আলী উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের সৈয়দ জাফর আলীর ছেলে। রোববার (৩১ জুলাই) সকালে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মোক্তার আলী মিজানুর শিকদার নামে একই গ্রামের একজন কৃষি শ্রমিককে তার জমিতে কাজ করার জন্য ঠিক করে। কিন্তু মিজানুর মোক্তার আলীর জমিতে কাজ না করে অন্যের জমিতে কাজ করতে যায়। শনিবার বিকালে এ ঘটনা নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। পরে সন্ধ্যার দিকে মিজানুর শিকদার ও তার স্ত্রী নাসিমা বেগম,বোন রুমা বেগম,ভগ্নিপতি বোরহান শিকদার,ইমান সরদার ও তার স্ত্রী আসমা খানম, আফজাল শিকদার, নূর আলম সরদার, মোমতাজ বেগম, সবুজ সরদারসহ ১০/১২ জন লাঠিসোটা নিয়ে মোক্তার আলীকে তার বাড়ীর সামনে রাস্তার ওপর ঘিরে ফেলে এবং লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এসময় মোক্তারের ছেলে ইসমাইল পিতাকে উদ্ধার করতে গেলে হামলাকারীরা তাকেও পিটিয়ে গুরুতর জখম করে। এসময় প্রতিবেশীরা গুরুতর আহত মোক্তার আলী ও তার ছেলেকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য মোক্তার আলীকে খুলনা মেডিকেল কলেজে নেওয়া হয়। রোববার সকাল ১০ টায় সেখানে তার মৃত্যু হয়।
লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, নিহতের লাশ ময়না তদন্ত শেষে বিকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । হত্যার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন