শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চাটখিলে কলেজ অধ্যক্ষের ওপর হামলা, গ্রেফতার-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৬:১৫ পিএম

চাটখিল উপজেলার সোমপাড়া কলেজের অধ্যক্ষ মো.মহি উদ্দিনের (৫৫) ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মাইন উদ্দিন শাহীন (৪৮) চাটখিল পৌরসভার ২নম্বর ওয়ার্ডের সুন্দরপুর এলাকার তফাদার বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে।

রোববার দুপুরে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে, গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চাটখিল বাজারের সিএন্ডবি রাস্তা সংলগ্ন সততা অটো দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই ভুক্তভোগী অধ্যক্ষ বাদী হয়ে চাটখিল থানায় অভিযুক্ত মাইন উদ্দিন শাহীনের (৪৮) বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শনিবার রাতেই আসামিকে চাটখিল পৌরসভার ২নম্বর ওয়ার্ডের সুন্দরপুর এলাকার তপদার বাড়ি থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে আটটার দিকে চাটখিল বাজারের একটি দোকান থেকে সোমপাড়া কলেজের প্রয়োজনীয় বৈদ্যুতিক মাল ক্রয় করে ফেরার পথে সন্ত্রাসী শাহিন অধ্যক্ষ মহি উদ্দিনের পথ রোধ করে এলোপাতাড়ি কিল,ঘুষি দিয়ে জখম করে। এরপর শাহীনের হাতে থাকা লোহার রেঞ্জ দিয়া তাকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। শেষে হামলাকারীরা তার পরিহিত জামা কাপড় ছিঁড়ে পকেট থেকে দশ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা হামলার শিকার অধ্যক্ষের শৌরচিৎকার শুনে এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বলেন,এ ঘটনায় হামলার শিকার অধ্যক্ষ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত আসামিকে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন