শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুইসাইড নোট লিখে অভিনেতার আত্মহত্যা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১০:৩৭ এএম

গত কয়েকমাসে কয়েকজন ভারতীয় অভিনেতা-অভিনেত্রী রহস্যজনক মৃত্যু হয়েছে। বিশেষ করে কলকাতায় একের পর এক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়। এবার নিজ বাড়ি থেকে মালায়লাম ইন্ডাস্ট্রির এক অভিনেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে একটি সুইসাইড নোট উদ্ধার করেন তারা। তার নাম সারথ চন্দ্রন। তিনি কেরালার কক্কড়ে থাকতেন।

পুলিশের প্রাথমিক তদন্তের পর দাবি, অভিনেতা আত্মহত্যা করেছেন। তবে কী কারণে তিনি আত্মহননের পথ বেছে নিয়েছিলেন, সেটা এখনো জানা যায়নি। মূলত সুইসাইড নোট পাওয়ার পরই পুলিশ মনে করছে, সারথ আত্মহত্যা করেছেন। ব্যক্তিগত ও পেশাগত জীবন নিয়ে অবসাদে ছিলেন তিনি। বেশ কিছুদিন ধরেই তার মধ্যে বিষয়টি দেখা গিয়েছিল বলে জানায় আশেপাশের মানুষেরা।

এদিকে অভিনেতার লাশের পাশে যে সুইসাইড নোট পাওয়া গেছে সেখানে সারথ লিখে গেছেন, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’।

তবু প্রশ্ন উঠেছে অভিনেতার কাছের মানুষদের মনে। কেউই উত্তর খুঁজে পাচ্ছেন না যে, কী কারণে অবসাদে ভুগছিলেন সারথ। পরিবারের লোকেরা জানিয়েছে, সারথকে দেখে কখনো বোঝা যায়নি সে অবসাদে ভুগছে। ব্যক্তিগত নাকি পেশাগত জীবনে তিনি অবসাদে ভুগছিলেন তাও জানা যায়নি।

উল্লেখ্য, কয়েকটি মালায়লাম সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন সারথ চন্দ্রন। এর মধ্যে রয়েছে ‘অঙ্গামালি ডায়েরিজ’, ‘ওরু ম্যাক্সিকান আপার্থা’র মতো জনপ্রিয় সিনেমা। সারথ চন্দ্রনের মৃত্যুতে মালায়ালম সিনেমা ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন