বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ইয়াবা সাপ্লাই, রোহিঙ্গাসহ আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ৪:১৬ পিএম

রাজশাহীতে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সাপ্লাই দিয়ে আসছে হাবিবুল্লাহ নামের এক রোহিঙ্গা। কক্স্রবাজার হতে সংগ্রহ করে রাজশাহীর পুঠিয়াসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করা হচ্ছে এ দ্রব্য। রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কাঠালবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে র‌্যাব-৫ আটক করলে তারা এসব কথা স্বীকার করে।
গ্রেপ্তারকৃত আরেকজন হলো পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহম্মেদ (৩১) অপরজন
র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যেও ভিত্তিতে জানতে পারে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কাঠালবাড়িয়া (৭নং ওয়ার্ড) গ্রামস্থ মাদক ব্যাবসায়ী রাজু আহম্মেদ তার বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় করছে। ওই সংবাদের প্রেক্ষিতে রোববার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থলে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ২জন ব্যাক্তিকে ঘটনাস্থলেই আটক করা হয়।
র‌্যাব প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে তারা পরস্পর যোগসাজসে ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে কক্স্রবাজার জেলার উখিয়া থানার বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় এনে বিক্রয়ের করে। আটককৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে র‌্যাব জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন