বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ গুমের হুমকি, জীবনের নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ৫:০৯ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক ডেভেলপার প্রতিষ্ঠানের মালিকের কাছে স্থানীয় চাঁদাবাজ ও সন্ত্রাসীরা ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা ওই ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি দিয়েছে।রবিবার জীবনের নিরাপত্তা চেয়ে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন ওই ব্যবসায়ী।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও সাজু ডেভেলপার কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান সাজু সানারপাড় এলাকায় একটি জমি ক্রয় করেন। ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি ঈমান আলী ও তার সহযোগীরা ব্যবসায়ী শাহজাহান সাজুর কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে তারা ব্যবসায়ীকে মেরে লাশ নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয়। শাহজাহান সাজু সাংবাদিকদের জানান, সম্প্রতি আমার ক্রয়কৃত সানারপাড় এলাকায় একটি জমিতে বাউন্ডারি নির্মাণ করতে গেলে ওই এলাকার সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ ঈমান আলী ও তার লোকজন আমার কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। আমাকে চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেয়। এতে আমি জীবনের নিরাপত্তাহীনতায় চরম আতঙ্কে দিন কাটাচ্ছি। এ বিষয়ে জানতে চাইলে ঈমান আলী জানান, আমি কারো কাছ থেকে চাঁদা দাবি করিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান গণমাধ্যমকে জানান, সাজু ডেভেলপারের ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান সাজু বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। ঈমান আলীর বিরুদ্ধে ইতিপূর্বেও কয়েকটি অভিযোগ পেয়েছি আমরা। চাঁদাবাজির বিষয়টি নিয়ে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নিচ্ছি। এ বিষয়ে র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা গণমাধ্যমকে জানান, চাঁদাবাজির সঙ্গে জড়িতদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না। খুব শিগগিরই এ সকল চাঁদাবাজদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন