শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে দুটি ট্রেন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ৭:০৭ পিএম

সোমবার রাজশাহী-রহনপুর রুটের শিতলাই রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। তবে গতি কম থাকায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ট্রেন দুটি।
শিতলাই রেলওয়ে স্টেশনের মাস্টার আব্দুল মতিনের বরাত দিয়ে রাজশাহী রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক আনিসুজ্জামান জানান, সকাল পৌনে ১০টার দিকে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রহনপুরগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি এক নম্বর লাইন ধরে স্টেশনে ঢুকছিল। ওই সময় একই লাইনে রহনপুর থেকে থেকে ছেড়ে আসা খুলনাগামী মেইল ট্রেন মহানন্দা এক্সপ্রেস ঢুকে পড়ে। ওই সময় দুটি ট্রেনেরই গতি কম ছিল। পরে পিছু হটে ২ নম্বর লাইন দিয়ে কমিউটার এক্সপ্রেস বেরিয়ে যায়। এ বিষয়ে পশ্চিমাঞ্চল রেলের জেনারেল ম্যানেজার অসীম কুমার তালুকদার জানান, শিতলাই রেলওয়ে স্টেশনে খুব কম ট্রেন যায়। প্ল্যাটফর্ম লাইনটা সাধারণত নিরাপদ রাখা হয়। আউট সাইড করে আরেকটি ট্রেন ঢুকানো হয়। এখানে একটি ট্রেন প্ল্যাটফর্ম লাইনে থাকার পরও আরেকটি ট্রেন সামান্য ঢুকে পড়েছিল। পরে একটি ট্রেন পেছনে এনে আউট সাইড দিয়ে বের করে দেওয়া হয়।
তিনি আরও বলেন, এখানে ট্রেনচালক সিগন্যাল অমান্য করেছিলেন, নাকি স্টেশন মাস্টারের গাফিলতি ছিল তা তদন্ত করে বের করা হবে। দায়ীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। ##

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন