বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

মহানগর

ডাকাতির মামলায় পদ হারালেন ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১০:৩৮ এএম

ডাকাতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি এ আর সুলতান বাইজিদকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (১ আগস্ট) মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন এবং সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সিদ্ধান্ত মোতাবেক, মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি এ আর সুলতান বাইজিদ সংগঠনের নীতি-আদর্শ বিরোধী কার্যক্রমে জড়িত থাকার কারণে সংগঠনের সকল কার্যক্রম থেকে তাকে অব্যাহতি দেয়া হলো।

সূত্র মতে, এ আর সুলতান বাইজিদ ছাত্রলীগ নেতা হওয়ার আগেই তার বিরুদ্ধে একটি ডাকাতির মামলা হয়। প্রায় চার বছর আগে মানিকগঞ্জ জেলায় ডাকাতির মামলায় আটকও হয়েছিলেন তিনি। পরে ছাত্রলীগের পদ পান বাইজিদ। সে মামলা নিয়ে সংগঠনের মধ্যে কয়েক বছর ধরেই নানা মত বিরোধ ছিল। তবে মামলার রায় না হওয়ায় স্বপদেই বহাল ছিলেন বাইজিদ৷

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয় জানান, ‘তার বিরুদ্ধে একটা মামলা ছিল। অভিযোগ আগে থেকেই ছিল। কিন্তু মামলা বিচারাধীন ছিল। যেহেতু এতদিন বিষয়টি প্রমাণ হয়নি, তাই সে পদে ছিল। রোববার ওই মামলায় তার সাজা হয়েছে। ফলে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন