বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

জনি ডেপকে ক্ষতিপূরণ দিতে বাড়ি বিক্রি করছেন অ্যাম্বার হার্ড!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৩:২৬ পিএম

হলিউড অভিনেতা জনি ডেপ এবং তার সাবেক স্ত্রী-অভিনেত্রী অ্যাম্বার হার্ড এর ঝগড়া গিয়ে গড়িয়েছে আদালত পর্যন্ত। টানা ছ’সপ্তাহ ধরে ভার্জিনিয়ার আদালতে মানহানির মামলার শুনানি চলে। জনি ডেপ এই মামলায় জয় পেয়েছেন। তাই ক্ষতিপূরণ হিসাবে প্রায় ১১৬ কোটি টাকা দিতে হত অ্যাম্বারকে। কিন্তু অভিনেত্রীর ঘনিষ্ঠরা জানিয়েছেন, অ্যাম্বার তার সব সম্পত্তি বিক্রি করে দিলেও এত টাকা দিতে পারবেন না। ক্ষতিপূরণের টাকা দিতেই তিনি দেউলিয়া হয়ে যাবেন।

আন্তজার্তিক সংবাদমাধ্যমের একাধিক প্রতিবেদন জানিয়েছে, বড় রকম আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। তাছাড়া, জনি ডেপকে ক্ষতিপূরণের ১০ মিলিয়ন ডলার এখনো দিতে পারেননি তিনি। তবে এবার ক্ষতিপূরণের টাকা সংগ্রহের জন্যই হোক বা অন্য কোনো প্রয়োজনে, বাড়ি বিক্রির মাধ্যমে মোটা অংকের টাকা হাতের মুঠোয় পেতে যাচ্ছেন অ্যাম্বার হার্ড। জিলো প্রপার্টি রেকর্ড বলছে, গত ১৮ জুলাই মার্কিন অভিনেত্রী তার ইউকা ভ্যালিতে অবস্থিত বাড়িটি ১,০৫০,০০০ ডলারে বিক্রি করেছেন। ২০১৯ সালে হার্ড ৫৭০,০০০ ডলারের বিনিময়ে এই বাড়িটি কেনেন।

এদিকে টিএমজেড জানিয়েছে, বাড়িটি যিনি কিনে নিবেন তিনি অ্যাম্বার হার্ডের সহযোগীদের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছেন। কিন্তু অভিনেত্রীর সাথে সরাসরি তার কোনো কথা হয়নি। টাকার অংকে বাড়িটি বিক্রি করা থেকে ৪৮০,০০০ ডলার লাভ হবে অ্যাম্বার হার্ডের। কিন্তু তবুও ডেপকে ক্ষতিপূরণ দেওয়ার মতো টাকা তার পকেটে থাকবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে।

এরআগে মানহানি মামলায় বিচারকদের দেওয়া রায় মেনে নিতে পারেননি অ্যাম্বার হার্ড এবং সেকথা তিনি গণমাধ্যমের সামনে স্পষ্টই বলেছেন। মামলার রায়ের দিন উপস্থিত জুরিদের একজন নকল ব্যক্তি ছিলেন দাবি করে সম্প্রতি পুনরায় শুনানির আবেদন করেছিলেন অ্যাম্বার হার্ড ও তার আইনি দল। কিন্তু তাদের সেই আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন