শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের জন্য মানুষ উদগ্রীব হয়ে আছে -অ্যাড. সাখাওয়াত

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, দিনব্যাপী নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সাধারণ মানুষের কাছে নির্বাচনে আমার তথা ধানের শীষের জন্য দোয়া চেয়েছি। যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ খুবই উচ্ছ্বসিত। ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের জন্য মানুষ উদগ্রীব হয়ে আছে।
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কয়েকটি ওয়ার্ডে দিনব্যাপী গণসংযোগ করেছেন নাসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। মঙ্গলবার ২৯ নভেম্বর সকাল থেকে বন্দরের বিভিন্ন এলাকায় বাজার, দোকান ও বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের কাছে নির্বাচনী দোয়া চেয়ে গণসংযোগ করেন সাখাওয়াত। গণসংযোগ শেষ করে তিনি এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেছেন।
শীতলক্ষ্যা নদীর উপর একটি সেতুর কথা প্রায় সকল বন্দরবাসীই দাবি করেন। তাদের দাবির প্রেক্ষিতে সাখাওয়াত বলেন, স্থানীয় সংসদ সদস্য ও মেয়রের কূটকৌশলের কারণেই আপনাদের শীতলক্ষ্যা ব্রিজ হয়নি। উন্নয়নের জন্য, গণতন্ত্রের জন্য ধানের শীষের প্রার্থীকে নির্বাচিত করুন। আমি কষ্ট করে হলেও একটি ব্রিজ করার চেষ্টা করব। আপনাদের এখানে সড়কের অবস্থা খুবই খারাপ, আপনারা বলেছেন আমি শুনেছি, যদি নির্বাচিত হতে পারি আমি রাস্তাঘাটের উন্নয়নে কাজ করব। সড়কে সড়কে সড়কবাতি লাগানোর ব্যবস্থা করব। খেলার মাঠের ব্যবস্থা করব। মা ও শিশুর জন্য মাতৃসেবা কেন্দ্র গড়ে তোলার চেষ্টা করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন