রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁও শিশু হত্যার প্রতিবাদে মানবন্ধন

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৬:৩৩ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় আলোচিত শিশু হুমায়রা (৭) হত্যা মামলার আসামী তার ভাবি বৈশাখী ও অন্যান্য আসামীদের বিরুদ্ধে নিহত হুমায়রার স্বজন, নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ, শতশত এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

২ আগষ্ট সোমবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মৃধাকান্দি এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ করা হয়। বিক্ষোভ ও মানববন্ধনে নিহতের স্বজন (মা সেতেরা বেগম) ও এলাকাবাসী তাদের বক্তব্যে হুমায়রা হত্যার সাথে জড়িত বৈশাখী ও অন্যান্য আসামীদের ফাঁসির দাবী জানান।
উল্লেখ্য, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী হুমায়রা (৭) গত মঙ্গলবার নিখোঁজ হয়। পরে বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় মাটি চাপা দেওয়া অবস্থায় ওই শিশুর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
মামলার বাদী হুমায়রার মা সেতেরা বেগম বলেন, আমি আমার শিশু সন্তান হুমায়রা হত্যার বিচার চাই। তিনি বলেন, বৈশাখীর মতো অপরাধীদের ফাঁসি চাই। তারা যেন কোন ক্রমেই রক্ষা না পায়। আমার মতো আর কোন মায়ের বুক যেন খালি না হয় এমন মন্তব্য করে কান্নায় ভেঙে পড়েন হুমায়রার মা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন