শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কাশিয়ানীতে মামলা থেকে রেহাই পেতে বিধবার সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে রেহাই পেতে ও সুষ্ঠু তদন্ত পূর্বক প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে এক বিধবা নারী সেলিন বেগম।
গতকাল মঙ্গলবার সকালে কাশিয়ানী উপজেলার ভাট্টাইধোবা গ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ কালে সেলিনা বেগম বলেন, গত ২৯ মে কাগদী গ্রামের সিজানুর রহমান নামে একজন খুন হন। ঘটনাস্থলে আমার দুই ছেলে ও পুতনী উপস্থিত না থাকলেও হত্যাকান্ডের মামলায় কোন অদৃশ্য কারণে তাদের কে আসামি করা হয় আমার জানা নেই। ঘটনার সময় আমার দুই ছেলে মুন্সী সাহাগীর আলম শান্ত ও মুন্সী জাহিদুল আলম তাদের কর্মস্থলে এবং এসএসসি পরীক্ষার্থী আমার পুতনী সুবর্ণা খানম তার স্কুলে ছিল। এদেরকে মামলায় মিথ্যাভাবে ফাঁসানো হয়েছে।
তিনি আরো বলেন, হত্যা মামলায় আসামি করায় আমার দুই ছেলে বাড়ি থেকে পলাতক রয়েছে আর পুতনী জামিনে রয়েছেন। আমি একজন অসহায় বিধবা হৃদ রোগী। আমার দুই ছেলে পলাতক থাকায় আয় রোজগার বন্ধ হয়ে পড়েছে। এতে আমরা মানবেতর জীবন যাপন করছি। এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে রেহাই পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তাদের কাছে দাবি জানাচ্ছি। সেই সাথে এ ঘটনায় জড়িত প্রকৃত দোষীদের শাস্তির দাবি জানাই।
সংবাদ সম্মেলনে মামলায় জামিন প্রাপ্ত আসামি এসএসসি পরীক্ষার্থী সুবর্ণা খানম বলেন, এ মামলায় আমাকেও আসামি করা হয়েছে। ঘটনার সময় আমি স্কুলে ছিলাম। বর্তমানে আমি জামিনে রয়েছি। মামলায় আসামি করায় আমি ঠিকভাবে আমার পড়ালেখা করতে পারছি না। এতে আমি ভালভাবে এসএসসি পরীক্ষা অনিশ্চিৎ হয়ে পড়েছে। আমি এ মিথ্যা মামলা থেকে অব্যহতি পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন