বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজপরীর ঘরে আসছে নতুন অতিথি, চলছে প্রস্তুতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৯:৩১ এএম

সিনেমার শুটিং-এ প্রেম এরপর বিয়ে। আর এখন বাবা-মা হতে চলেছেন রাজপরী। আর মাত্র দুই মাসের অপেক্ষা। সেপ্টেম্বরের শেষ দিকে কিংবা অক্টোবরের শুরুতে চিত্রনায়িকা পরীমনির কোল জুড়ে আসতে চলেছে এই দম্পতির প্রথম সন্তান। অনাগত সন্তানের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে। বাচ্চার জন্য এরইমধ্যে তিনি কিনে ফেলেছেন ছোট্ট ছোট্ট পোশাক, খেলনা এবং যাবতীয় যা যা লাগে সব।

যার কিছু ছবি সামজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন নায়িকা। ছবিটিতে দেখা যাচ্ছে রাজের কোলে শুয়ে আছেন পরীমনি আর তাঁদের সামনে বিছানায় সাজানো অনাগত সন্তানের জন্য নানা জিনিস। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘তার আসার আয়োজন।’

এদিকে চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে আছেন পরীমনি। তাই আপাতত শুটিং বন্ধ পুরোপুরি। আগামী দেড় বছর একদম ছুটি। বাচ্চাকে সুস্থভাবে পৃথিবীতে আনতে চান তারা।

এছাড়া সন্তানের নামও ঠিক করে ফেলেছেন তারা। ছেলে হলে নাম হবে ‘রাজ্য’ আর মেয়ে হলে তার নাম রাখবেন ‘রাণী’। এই দম্পতি জানেন না তাদের সংসারে ছেলে নাকি মেয়ে আসছেন। তাদের দাবি, তারা নাকি জানার চেষ্টাই করেননি ছেলে নাকি মেয়ে হবে।

উল্লেখ্য, গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণীন’ সিনেমার সেটে রাজের সঙ্গে পরীর প্রেমে হয়। এরপর তারা বিয়ে করেন। তবে শুরুতে বিষয়টি তারা গোপন রাখলেও পরে পরিচালকে তা জানান। এর কিছুদিন পরেই জানান মা-বাবা হতে যাচ্ছেন তারা।

বর্তমানে পরীর হাতে রয়েছে, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রটির শুটিংই কেবল বাকি রয়েছে। আর অভিনেতা শরীফুল রাজের বড়পর্দায় অভিষেক ঘটে রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ চলচ্চিত্রের মাধ্যমে। বর্তমানে এ অভিনেতার হাতে রয়েছে ‘পরাণ’ ও ‘হাওয়া ‘ নামের চলচ্চিত্রগুলো মুক্তি পেয়েছে। যার মাঝে পরাণ সিনেমা দিয়ে সর্বস্তরের প্রশংসা পাচ্ছেন রাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন