বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেষ হয়ে যাচ্ছে রোনালদোর ক্যারিয়ার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৩:৪৩ পিএম

৩৭ বছর বয়সী ক্রিস্টিয়ানো রোনালদোর ফিটনেস নিয়ে বিশ্ব যখন প্রশংসায় পঞ্চমুখ, ঠিক তখনই তার ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ বোমা ফাটালেন! কোচ এরিক টেন হাগ জানালেন রোনালদোর ফিটনেসের ঘাটতির কথা!

তিনি জানিয়ে দিয়েছেন নিয়মিত একাদশে সুযোগ পেতে আগে ম্যাচ ফিটনেস ফিরে পেতে হবে তাকে! ম্যানচেস্টার ইউনাইটেডে আর থাকতে চান না জানিয়ে দিয়েছেন আগেই, কিন্তু কোনো ক্লাব আগ্রহ না দেখানোয় এখনো নতুন ঠিকানা বেঁছে নিতে পারেননি।

এরিক টেন হাগ ইউনাইটেডের কোচ হয়ে আসার পর থেকে, সবচেয়ে বড় প্রশ্ন ছিল রোনালদো আদৌ তার পরিকল্পনায় থাকবেন কিনা! তবে একাধিকবার তিনি বলেছিলেন রোনালদো তার পরিকল্পনায় থাকবেন। টেন হাগ বলেন, “আমার মনে হয় সে (রোনালদো) পারবে (পরিকল্পনায় খাপ খাইয়ে নিতে পারবেন কিনা)। কিন্তু তার জন্য আগে তাকে ফিটনেস ফিরে পেতে হবে, সে মাত্র শুরু করলো।”

রোনালদো অতীতে নিজেকে একাধিকবার প্রমাণ করেছে, কিন্তু একজন খেলোয়াড় বর্তমানে কি করছে সেটা দেখেই তাকে বিবেচনা করবেন বলে জানান টেন হাগ।

“সে (রোনালদো) অসাধারণ ফুটবলার, এটা একাধিক প্রমাণ করেছে। কিন্তু আপনি এখন কি অবস্থায় আছেন, বর্তমানে কেমন পারফর্ম করছেন সেটা দেখেই আপনাকে বিচার করা উচিত” ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন