শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় নূরে আলম ও আঃ রহিমকে গুলি করে হত্যার প্রতিবাদে ফুলপুরে যুবদলের বিক্ষোভ অনুষ্ঠিত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৬:০১ পিএম | আপডেট : ৬:০২ পিএম, ৪ আগস্ট, ২০২২

ভোলায় স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদল সভাপতি নুরে-আলমকে পুলিশের গুলিতে নির্মমভাবে হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার ময়মনসিংহের ফুলপুরে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা যুবদল।

ময়মনসিংহ জেলা উত্তর যুবদলের সহ-সভাপতি ও ফুলপুর উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন খান ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম বিপুল ফকিরের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বালিয়া মোড় থেকে শুরু হয়ে ব্রীজ মোড় পর্যন্ত এসে শেষ হয়।
এতে আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোতালেব হোসেন শহীদ, সাংগঠনিক সম্পাদক মোঃ খালেদ মোশারফ সোহাগ, যুবদলনেতা ছায়েদুর রহমান ফকির, ইমাম হোসেন, আবুল বাশার, শহিদুল ইসলাম, আবু ছালেক, মামুন সরকারসহ উপজেলা ও ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে যুবদল নেতৃবৃন্দ বলেন, ভোলা স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদল সভাপতি নুরে-আলমকে গুলি করে হত্যা করেছে এই ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের পুলিশ বাহিনী। আরো ১৯ জনের মত ঢাকায় ও বরিশাল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমরা আব্দুর রহিম ও নুরে আলমের হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন