শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

নির্বাচন ঘনিয়ে আসলে নাটুকে কথাবার্তা বেশ শোনা যায় : রিজভী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ৮:০০ পিএম

নির্বাচন ঘনিয়ে আসলে ষড়যন্ত্র-চক্রান্ত এ জাতীয় হাস্যকর নাটুকে কথাবার্তা বেশি শোনা যায় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।তিনি বলেন, শেখ হাসিনা ও তার কতিপয় মোসাহেব মন্ত্রীর মুখে এ ধরনের ষড়যন্ত্র, চক্রান্ত ইত্যাদি কথা শুনতে শুনতে দেশের জনগণের কান ঝালাপালা। ভোটারবিহীন আরেকটি নির্বাচন করার জন্য এসব বাহানা করছে, এটা সবাই বুঝে।

আজ শুক্রবার (৫ আগস্ট) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। ভোটাধিকার ও জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য দেশের মানুষ নিয়মতান্ত্রিক আন্দোলন করছে উল্লেখ করে রিজভী বলেন, একটা মহৎ লক্ষ্যকে সামনে রেখে এই আন্দোলন। সুতরাং এ আন্দোলনে যারা শরীক হবেন তারা সত্য-গণতন্ত্রের পক্ষে। আসন্ন দুর্বার গণআন্দোলন আঁচ করতে পেরে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে সরকার। এজন্য নতুন নতুন ষড়যন্ত্র তত্ত্ব আবিষ্কার করছে।

ভোলায় বিএনপির নেতাকর্মীদের হত্যাকাণ্ড পূর্ব পরিকল্পিত দাবি করে রিজভী আরও বলেন, সরকার তার পুলিশ বাহিনীকে দিয়ে সম্পূর্ণ শান্তিপূর্ণ এ প্রতিবাদ মিছিলে গুলি চালিয়ে আবারও প্রমাণ করল বল প্রয়োগ করে ফ্যাসিবাদী কায়দায় আওয়ামী শাসকগোষ্ঠী ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। আমরা আব্দুর রহিম ও নুরে আলমের রক্ত বৃথা যেতে দেব না। জনগণের অভ্যুত্থানে এ সরকারের পতন ঘটবে। তারপর জনগণের সরকার কড়ায় গণ্ডায় বিচার করবে। সব হত্যাকাণ্ডেরই বিচার হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সফু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন