বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

আইনি ঝামেলায় জড়ালেন বিশ্বসুন্দরী হারনাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ১০:১১ এএম

আইনি ঝামেলায় জড়ালেন বিশ্বসুন্দরী হারনাজ সান্ধু। তার নামে আদালতে মামলা দায়ের হয়েছে। একটি পাঞ্জাবি সিনেমায় অভিনয় করার কথা ছিল হারনাজের। সেই সিনেমার প্রযোজক উপাসনা সিং আদালতের দ্বারস্থ হয়ে শেহনাজের বিরুদ্ধে চুক্তি সই করেও কথা না রাখার অভিযোগ আনেন।

উপাসনা সিং জানিয়েছেন, বিশ্বসুন্দরী হওয়ার আগেই আমার সিনেমাতে অভিনয় করার সুযোগ পেয়েছিল হারনাজ। সম্প্রতি নতুন সিনেমা ‘ইয়ারা দিয়া পু বারানতেও’ নায়িকার ভূমিকায় দেখা যাবে হরনাজকে। এ সিনেমার জন্য প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন হরনাজ। কিন্তু সিনেমার প্রচারে তিনি হাজির হচ্ছেন না। এ কারণেই আদালতে মামলা করা হয়েছে।

উপাসনা বলেন, ‘আমি আমার সিনেমায় হারনাজকে অভিনয় করার সুযোগ দিয়েছিলাম। শুধু তাই নয়, আরেকটি সিনেমায় তাকে নায়িকা হিসেবে নিয়েছিলাম। এমন সময়ে ওকে সুযোগ দিয়েছিলাম যখন ও বিশ্বসুন্দরী হয়নি। সেই সিনেমার জন্য প্রচুর টাকা খরচ করেছি।’

উল্লেখ্য, ৭০তম মিস ইউনিভার্সের আসর বসেছিল ইজরায়েলে। সেখানেই ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন হরনাজ। শেষমেশ জয়ের হাসি হাসেন বছর একুশের তরুণী। তার মাথায় জয়ের মুকুট পরিয়ে দেন গতবারের মিস ইউনিভার্স বিজয়ী মেক্সিকোর তরুণী আন্দ্রিয়া মেজা। ২১ বছর পর ভারতে মিস ইউনিভার্সের মুকুট এনেছেন হরনাজ। সুস্মিতা সেন, লারা দত্তের পর আরো একবার ভারতের মুখ উজ্জ্বল করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন