শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জের এক গৃহবধূ ৪দিন ধরে নিখোঁজ

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ৪:৪০ পিএম

সুনামগঞ্জের এক গৃহবধূ ৪দিন ধরে নিখোঁজ রয়েছেন। দুই সন্তানের জননী তানজিনা বেগম (২৩) নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার পিতা। পিতার বাড়ি থেকে ছেলে মেয়ে রেখে নিখোঁজ গৃহবধুর সন্ধান চায় তাদের পরিবার। মায়ের জন্য কান্নাকাটি করছে সন্তানরা। খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে তার বড় মেয়ে নুসরাত। আড়াই মাসের ছোট ছেলে মিনহাজের অবস্থাও সংকটাপন্ন।

জানা যায়, ২০১৮ সালে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পূর্ববীরগাঁও ইউনিয়নের সলফ মাঝপাড়া গ্রামের আলাল মিয়ার ছেলে আলী আমজদের কাছে তানজিনা বেগম (২৩) এর বিয়ে হয়। তানজিনা বেগম সিলেট সদরের জালালাবাদ থানাধীন আলীনগর পালপুর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।

গত ১ আগষ্ট স্বামীর বাড়ি থেকে ছেলে মেয়েকে নিয়ে পিতার বাড়ি বেড়াতে আসে তানজিনা বেগম। ৩ আগষ্ট বিকেলে কাউকে কিছু না বলে বাড়ি থেকে সে কোথায় চলে যায়। পরিবারের লোকজন তার সন্ধানে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। এখনও সে নিখোঁজ রয়েছে।

এ বিষয়ে শনিবার (৬ আগষ্ট) নিখোঁজ তানজিনা বেগমের পিতা গিয়াস উদ্দিন সিলেটের জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী (নং-২৬৪) দায়ের করেছেন। তার সন্ধান পেলে
০১৭৫১-৬৯৭৮৭৮ ও ০১৭৮১-৩৭৯২৮০ মোবাইল ফোনে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন