শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

আমেরিকার মিসিসিপি স্টেট এর ভিক্সবার্গ বন্দর পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ৬:৩৭ পিএম

আমেরিকার মিসিসিপি স্টেট এর ভিক্সবার্গ শহরের মেয়র এবং ভিক্সবার্গ বন্দর পরিচালনাকারী ওয়ারেন কাউন্টি পোর্ট কমিশনের চেয়ারম্যান জর্জ ফ্ল্যাগস জুনিয়র বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অগ্রগতির ভূয়সী প্রশংসা করেছেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি গতকাল ৫ আগস্ট আমেরিকার মিসিসিপি স্টেট এর ভিক্সবার্গ পোর্ট পরিদর্শনে এলে ভিক্সবার্গ শহরের মেয়র এবং ভিক্সবার্গ বন্দর পরিচালনাকারী ওয়ারেন কাউন্টি পোর্ট কমিশনের চেয়ারম্যান জর্জ ফ্ল্যাগস জুনিয়র এ প্রশংসা করেন। নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. জাহাঙ্গীর আলম খান ইনকিলাবকে এসব তথ্য জানান।

ভিক্সবার্গ শহরের মেয়র এবং বন্দর পরিচালনাকারী ওয়ারেন কাউন্টি পোর্ট কমিশনের চেয়ারম্যান বন্দরে প্রতিমন্ত্রীকে অভ্যর্থনা জানান। মেয়র প্রতিমন্ত্রীকে সিটি এবং পোর্ট সম্পর্কে অবহিত করেন। তিনি বাংলাদেশ ভ্রমণের আগ্রহ প্রকাশ করেন। পোর্ট পরিদর্শনকালে প্রতিমন্ত্রীর সাথে বিআইডব্লিউটিএ'র চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, নৌপরিবহন মন্ত্রণালয় ও বিআইডব্লিউটিএ'র প্রতিনিধিসহ আমন্ত্রণকারী প্রতিষ্ঠান ইউএস ট্রেড এন্ড ডেভেলপমেন্ট এজেন্সির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন