রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেগমগঞ্জে পৃথক অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৭ এএম

বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ও মিরওয়ারিশপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি পাইপগান ও ১টি খেলনা পিস্তল জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নোয়াখালী, ফেনী ও চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গতকাল শনিবার বিকেলে বেগমগঞ্জ মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। গ্রেফতারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার ছোট সোনাইমুড়ী গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে মোশারফ হোসেন শান্ত ও তালুয়া চাঁদপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে মো. করিম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার সকাল পর্যন্ত বেগমগঞ্জ উপজেলার পৃথকস্থানে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে আলাইয়াপুর ইউনিয়নের ছোট সোনাইমুড়ী গ্রাম থেকে আসামি মোশারফ হোসেন শান্তকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার শয়ন কক্ষ থেকে একটি পাইপগান ও একটি খেলনা পিস্তল জব্দ করা হয়। সে বাবু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও অস্ত্রধারী সন্ত্রাসী। অপরদিকে, মিরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য করিমকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রান্না ঘর থেকে একটি পাইপগান জব্দ করা হয়। গ্রেফতারকৃত করিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে। অস্ত্র উদ্ধারে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন