শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিশ্চিত মৃত্যু থেকে বাঁচলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০১ এএম

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। এক ব্যক্তি একটি দোকানে প্রবেশ করতে যান। আচমকা সেই দোকানের সামনের কংক্রিটেরে ফুটপাথ ভেঙে গর্তের সৃষ্টি হয়।
ওই ব্যক্তি মাত্র এক সেকেন্ডের জন্য বেঁচে গেছেন। মুহূর্তের মধ্যে এমন চমকে দেওয়া ঘটনা ঘটেছে যা সেই ভিডিও না দেখলে বিশ্বাস করা কঠিন। ভাইরাল সেই ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।
সেই ভিডিও @ংধমধৎপধংস নামের একটি প্রোফাইল থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন ব্যক্তি একটি দোকানে প্রবেশ করতে যান। তিনি নিজের মনে প্রবেশ করতে থাকেন সেই দোকানে। কিন্তু তিনি নিজেও হয়তো বুঝতে পারেননি যে সেখানে অপেক্ষা করে রয়েছে ভয়ঙ্কর বিপদ।

কংক্রিটেরে ফুটপাথ পার হতেই দোকানের সামনের অংশ ভেঙে বিশাল এক গর্তের সৃষ্টি হয়। ওই ব্যক্তি সেই জায়গা পার করার পরেই ঘটে সেই চমকে দেওয়া ঘটনা। একটু এদিক ওদিক হলেই তিনি সেই গর্তে ঢুকে যেতেন। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ভিডিও দেখে নেটিজেনরাও রীতিমতো হতবাক। ভাইরাল হওয়া সেই ভিডিও আবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে যে কোনও ধরনের বিপদ। এর জন্য সবসময় সতর্ক হওয়ার প্রয়োজন রয়েছে। কিন্তু অনেক সময় সতর্কতা অবলম্বন করলেও বিপদ থেকে বাঁচা সম্ভব হয় না। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন