শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

আন্তর্জাতিক সংবাদ

প্রিয়াঙ্কার হলিউড বন্ধু দগ্ধ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০১ এএম

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন হলিউড অভিনেত্রী তথা প্রিয়াঙ্কা চোপড়ার সহ অভিনেত্রী অ্যানে হেচে (৫৩)। গত শুক্রবার মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন মার্কিন তারকা। দুর্ঘটনার পরই দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অ্যানে হেচে।

অভিনেত্রীকে আইসিইউতে রাখা হয়েছে। দুর্ঘটনায় তার শরীরের বেশিরভাগ অংশই পুড়ে গেছে। ‘সিক্স ডে’জ সেভেন নাইটস’, ‘ডনি ব্রাস্কো’, ‘ওয়াগ দ্যা ডগ’, ‘আই নো ওয়াট ইউ ডিড লাস্ট সামার’-এর মতো হলিউডের ছবিতে নজর কেড়েছেন অ্যানে হেচে। ‘কোয়ান্টিকো’ সিরিজে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করেছেন অ্যানে হেচে।

মার্কিন সংবাদমাধ্যম সূত্রে খবর অভিনেত্রী অ্যানে হেচে নীল রঙের একটি মিনি কুপার চালাচ্ছিলেন। দ্রুত গতিতে আসা তার গাড়ি লস অ্যাঞ্জেলসের একটি অ্যাপার্টমেন্টে গ্যারেজে ধাক্কা মারে। সেখান থেকে বের হয়ে পালাতে যাওয়ার সময়ই বিপত্তি ঘটে। ভীষণ গতিতে থাকা অ্যানের গাড়িতে আগুন জ্বলে যায়।

এরপর সেটি ফের একটি গ্যারেজে ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে, গাড়ি থেকে বের করার সময়ও জ্ঞান ছিল অভিনেত্রীর। লস অ্যাঞ্জেলসের ফায়ার ডিপার্টমেন্ট প্রায় ১ ঘণ্টার চেষ্টায় অ্যানের গাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে অ্যানে হেচের গাড়ি দুর্ঘটনার ভিডিও, যা দেখলে যে কেউ শিউরে উঠবেন।
১৯৯১ সালে ‘অ্যানাদার ওয়ার্ল্ড’ টিভি শোয়ের মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন অ্যানে হেচে। তিনি দ্বৈত ভূমিকায় অভিনয় করেছিলেন। ওই টিভি শোয়ের হাত ধরে এমি পুরস্কারও জিতেছিলেন অ্যানে। এছাড়াও তিনি ‘দ্য ব্রেভ’, ‘কোয়ান্টিকো’, ‘শিকাগো পিডি’র মতো টিভি শোয়ে অভিনেয় করেছেন। সূত্র : সিএনএন, দ্য গার্ডিয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন