বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভাঙারির দোকানে বিস্ফোরণে দগ্ধ ৮

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর তুরাগ কামারপাড়া এলাকায় একটি ভাঙারির দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দগ্ধ হওয়া আটজনকে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ভর্তি হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কামারপাড়া রাজাবাড়ি এলাকায় ভাঙারি দোকান ও রিকশার গ্যারেজে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন-রিকশাচালক মিজানুর রহমান (৩৫) আলমগীর ওরফে আলম (২৩) শাহীন (২৫), নূর হোসেন (৫৫), গ্যারেজ মালিক গাজী মাজহারুল ইসলাম(৪০), শফিকুল ইসলাম (২৫), আল আমিন (৩৫) ও মাসুম মিয়া (৩৮)।
ফায়ার সার্ভিস সদর দফতর থেকে ডিউটি অফিসার দেওয়ান আজাদ জানান, কামারপাড়া এলাকায় একটি ভাঙারির দোকানে অগিড়বকাণ্ডের সংবাদ পেয়ে সেখানে দুইটি ইউনিট পাঠানো হয়েছে। নিয়ন্ত্রণে কাজ করছিল আমাদের ইউনিটগুলো। তবে কিছুক্ষণ পরেই আগুন নিভে যায়।
তাদের হাসপাতালে নিয়ে আসা শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি জানান, কামারপাড়া এলাকায় একই ছাউনির নিচে ব্যাটারীচালিত রিকশার গ্যারেজ ও ভাঙারির দোকান। সেই ভাঙারির দোকানে পরিত্যক্ত পারফিউম এর কিছু বোতল কোনো কারণে আগুনের স্পর্শ এসে বিস্ফোরিত হয়। সেখান থেকে আগুনের ঘটনা ঘটে এবং রিকশার গ্যারেজে আগুন ছড়িয়ে পড়ে।
শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন জানান, আটজন দগ্ধ বার্ন ইনস্টিটিউটে এসেছে। এদের অবস্থার অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে। তুরাগ থানা ওসি মেহেদী হাসান জানান, ওই ভাঙারি দোকানে অগিড়বকাণ্ডের বেশ কয়েকজন দগ্ধ হয়েছি বলে জানতে পেরেছি। সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন