বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কারণে আলিয়ার ‘ডার্লিংস’ বয়কটের দাবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১১:১২ এএম

এবার বয়কট আলিয়ার সিনেমা। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার পর এবার আলিয়া ভাটের ‘ডার্লিং’ বয়কটের আওয়াজ উঠেছে সোশ্যাল মিডিয়াতে। সিনেমাটি পুরুষদের ওপর অত্যাচারকে প্রোমোট করছে- এমন অভিযোগ এনে এই বয়কটের ডাক দেওয়া হচ্ছে। অভিযোগ করা হচ্ছে, সিনেমাটিতে পুরুষদের দুর্বল ও ছোট করে দেখানো হচ্ছে।

শুক্রবার (৫ আগস্ট) মুক্তি পেয়েছে আলিয়া ভাট প্রযোজিত প্রথম সিনেমা ‘ডার্লিংস’। ঠিক তার আগেই এই সিনেমা ‘বয়কট’-এর দাবি উঠেছে নেটমাধ্যমে। অভিযোগ, সিনেমাটিতে পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছেন আলিয়া। এই কারণে টুইটারে ‘বয়কট ডার্লিংস’-এর ঝড় বয়ে গিয়েছে।

‘ডার্লিংস’ সিনেমাটিতে বদরুন্নিসার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। আর মা-মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট এবং শেফালি শাহ। পরিচালক জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই সিনেমা পুরোদস্তুর ডার্ক কমেডি।

এতে দেখানো হয়, বদরুন্নিসাকে যেভাবে তার স্বামী হামজা আঘাত করতো সেভাবেই সে তার স্বামীকে আঘাত করে প্রতিশোধ নেয়। কখনও মুখে পানি ছুঁড়ে মারে, কখনও পানির ট্যাঙ্কে চুবিয়ে রাখে। এমনকি চেয়ারে বেঁধে মারধর করার দৃশ্যও আছে এই সিনেমাতে। এইসব দৃশ্য দেখেই টুইটারে ‘ডার্লিংস’ বয়কটের ডাক উঠেছে। তবে, নির্যাতনকারীদের বিরুদ্ধে ডমেস্টিক ভায়োলেন্সের শিকার নারীদের রুখে দাঁড়ানোর বিষয়টি নিয়ে প্রশংসাও করেছে অনেকে।

এদিকে অন্তঃসত্ত্বা অবস্থায়ই নিজের প্রযোজনায় প্রথম সিনেমার চুটিয়ে প্রচার করেছেন আলিয়া। প্রচারের কাজে ছুটে বেড়িয়েছেন মায়ানগরীর এ প্রান্ত থেকে অন্য প্রান্ত। প্রচারের কাজে বিন্দুমাত্র ফাঁক রাখেননি তিনি। আর এ সবের মাঝেই সিনেমাটি নিয়ে ‘বয়কট’-এর দাবি উঠল টুইটারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন