বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার হিরো আলমের বিরুদ্ধে অপহরণের অভিযোগে জিডি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১১:৪৫ এএম

অর্থ আত্মসাৎ, বিভিন্ন চলচ্চিত্র নায়িকাদের নিয়ে গান ও নারী কেলেঙ্কারির ঘটনায় এরই মধ্যে আইনের মুখোমুখি হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত-সমালোচিত ব্যক্তি হিরো আলম। তবে এবার তার বিরুদ্ধে অভিযোগ ভিন্ন। পাওনা টাকা না দিয়ে ভুক্তভোগীকে অপহরণ করে জীবননাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে আলমের বিরুদ্ধে। শুক্রবার অপহরণের অভিযোগে গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রুবেল মুন্সী নামে এক যুবক। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি।

তিনি বলেন, হিরো আলমের বিরুদ্ধে আমরা একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্তের পর সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জিডিতে রুবেল মুন্সী হিরো আলম ছাড়াও মো. লিমন এবং মো. শুভর নাম উল্লেখ করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, হিরো আলমের অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন তিনি। এ বেতন তিনি না তুলে হিরো আলমের কাছে জমা রাখতেন। সাত মাসের বেতন মোট ৭০ হাজার টাকা জমা হয়। ধারের ২০ হাজার ও বেতনের টাকাসহ পাওনা মোট ৯০ হাজার টাকা চাইতে গেলে “দেবো, দিচ্ছি” বলে সময়ক্ষেপণ করেন হিরো আলম।

জিডিতে রুবেল আরও উল্লেখ করেছেন, গত বৃহস্পতিবার হিরো আলম তার বর্তমান কর্মস্থল ইয়ন ফুডের সামনে এসে তাকে জোর করে প্রাইভেটকারে তোলেন। এসময় হিরো আলম ও তার সঙ্গীরা তার কাছ থেকে ল্যাপটপ ছিনিয়ে নিয়ে জিমেইল ও ফেসবুক আইডি হ্যাক করে নিয়ে রাত ৩টার দিকে ছেড়ে দেন। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিলে তার জানমালের ক্ষতি করবেন বলেও হুমকি দেন হিরো আলম।

উল্লেখ্য, এর আগে সম্প্রতি হিরো আলমকে ডেকে নেয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। যদিও হিরো আলম দাবি করেছেন ডিবি তাকে তুলে নিয়ে গিয়েছিল। ডিবি তার কাছ থেকে রবীন্দ্রসংগীত ও নজরুলগীতি এবং বিভিন্ন নামী-দামি শিল্পীর নামে বিকৃত করে গাইবেন না মর্মে মুচলেকাও নেয়। এছাড়া পুলিশের ইউনিফর্ম পরে অভিনয়ের আগে অনুমতি নেওয়ার কথাও বলা হয় হিরো আলমকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন