বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে ৬ দোকান আগুনে পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১১:৫৭ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জের ভয়াং বাজারের ২টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া আরও ৪টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।
শনিবার (৬ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে এ অগ্নিকান্ড শুরু হয়। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। ভয়াং গ্রামের মোঃ নসা হাওলাদারের হাওলাদার এন্টারপ্রাইজ নামক মোদি ও মনোহরির দোকান থেকে এ অগ্নিকা-ের সূত্রপাত ঘটে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও ব্যবসায়ীরা জানান, শনিবার রাতে হঠাৎ নসা হাওলাদারের দোকানে লাগা আগুনের লেলিহান শিখা মূহূর্তেই আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। আগুন লাগার সঙ্গে সঙ্গে গ্রামবাসীরা আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এলাকাবাসীর সহায়তায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণের আনার পূর্বেই নসা হাওলাদারের দোকান ও বিমল চন্দ্র হালদারের ভ্যারাইটিজ স্টোর সম্পূর্ণ পুড়ে ছাই হয় এবং কবির মৃধার বৈশাখী সুইটস, ছগীর মৃধার হিজবুল্লাহ ষ্টোর, কবির মোল্লার সারের দোকান ও সুলতান খানের মুদি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়।
মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. ফারুক হোসেন হাওলাদার বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই বাজারের ২টি দোকান ও দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায় এবং চারটি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়। এতে আনুমানিক ২১ লক্ষ ৬০ হাজার টাকার ক্ষতি হয়েছে এবং ৩৭ লক্ষ ৫০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকা-ের সূত্রপাত ঘটেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন